শিক্ষাক্ষেত্রেও এবার রোজভ্যালি কাণ্ডের ছা়য়া

শিক্ষাক্ষেত্রেও এবার রোজভ্যালি কাণ্ডের ছা়য়া। নাম জড়াল শহরের প্রখ্যাত কলেজের। CBI-এর প্রশ্নের মুখে পড়েছে কলেজ কর্তৃপক্ষ। CBI সূত্রে খবর ৭১ লক্ষ টাকা ডোনেশনের বিনিময়ে গৌতম কুণ্ডুর ছেলেকে ওই প্রতিষ্ঠানে ভর্তি করানো হয়। গোয়েন্দাদের আরও অভিযোগ এই ভর্তিতে ভূমিকা ছিল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়েরও। গোয়েন্দাদের প্রশ্ন এত বড় অঙ্কের ডোনেশন কেন নেওয়া হল? সেই জবাব পেতেই কলেজের অধ্যক্ষকে CGO কমপ্লেক্সে তলব করা হয়।

Updated By: Jan 5, 2017, 07:50 PM IST
শিক্ষাক্ষেত্রেও এবার রোজভ্যালি কাণ্ডের ছা়য়া

ওয়েব ডেস্ক : শিক্ষাক্ষেত্রেও এবার রোজভ্যালি কাণ্ডের ছা়য়া। নাম জড়াল শহরের প্রখ্যাত কলেজের। CBI-এর প্রশ্নের মুখে পড়েছে কলেজ কর্তৃপক্ষ। CBI সূত্রে খবর ৭১ লক্ষ টাকা ডোনেশনের বিনিময়ে গৌতম কুণ্ডুর ছেলেকে ওই প্রতিষ্ঠানে ভর্তি করানো হয়। গোয়েন্দাদের আরও অভিযোগ এই ভর্তিতে ভূমিকা ছিল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়েরও। গোয়েন্দাদের প্রশ্ন এত বড় অঙ্কের ডোনেশন কেন নেওয়া হল? সেই জবাব পেতেই কলেজের অধ্যক্ষকে CGO কমপ্লেক্সে তলব করা হয়।

আরও পড়ুন- PMO-তে ঢুকে "মোদী হঠাও" স্লোগান, তৃণমূলের অভিনব প্রতিবাদ

প্রসঙ্গত, রোজভ্যালি কাণ্ডে গত কয়েকদিনে তদন্তে গতি এনেছে CBI। ঘটনায় গ্রেফতার করা হয়েছে তৃণমূল কংগ্রেসের দুই হেভিওয়েট সাংসদ তাপস পাল ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। তার জেরেই পশ্চিমবঙ্গ থেকে দিল্লি, সর্বত্রই প্রতিবাদ আন্দোলনে ফেটে পড়েছে তৃণমূল কংগ্রেস।

.