কোচির সঙ্গে আজ ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়ল কলকাতা

কেরলের পাশাপাশি এবার কিস অফ লভ-এ অংশ নিল কলকাতা। উত্তর কলকাতার স্টার থিয়েটারের সামনে হবে প্রতিবাদ। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় আয়োজিত প্রতিবাদ জমায়েত দুপুর ২টোর সময় শুরু হয়েছে কলেজ স্ট্রিট থেকে। দক্ষিণ কলকাতায় বিকেল ৪টের সময় প্রতিবাদ মিছিল হবে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে যাদবপুর থানা পর্যন্ত।

Updated By: Nov 5, 2014, 04:40 PM IST
কোচির সঙ্গে আজ ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়ল কলকাতা
photo: facebook

ওয়েব ডেস্ক: কেরলের পাশাপাশি এবার কিস অফ লভ-এ অংশ নিল কলকাতা। উত্তর কলকাতার স্টার থিয়েটারের সামনে হবে প্রতিবাদ। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় আয়োজিত প্রতিবাদ জমায়েত দুপুর ২টোর সময় শুরু হয়েছে কলেজ স্ট্রিট থেকে। দক্ষিণ কলকাতায় বিকেল ৪টের সময় প্রতিবাদ মিছিল হবে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে যাদবপুর থানা পর্যন্ত।

রবিবার কোচিতে প্রকাশ্যে চুমু খাওয়ার বিরুদ্ধে পুলিসি জুলুমের প্রতিবাদে ৮০ জনকে গ্রেফতার করে পুলিস। আন্দোলন বড়সড় আকার ধারণ করেছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখা হয়েছে, "প্রতিদিন আমাদের অধিকার ও স্বাধীনতা খুন করা হচ্ছে। প্রতিদিন নীতি পুলিস আমাদের মত প্রকাশের স্বাধীনতা খর্ব করার পথে এক ধাপ করে এগোচ্ছে আর সরকার তা সমর্থন করছে। এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এসেছে। আমরা দেখিয়ে দিতে চাই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আমরা ভয় পাই না।"  

 

.