কলকাতায় বাম-বিজেপি মিছিলে যানজটের আশঙ্কা! জেনে নিন কখন, কোন পথে কোন মিছিল

নাগরিকত্ব বিলের বিরোধিতায় আজ পথে নামছে বামেরা। একই দিনে নাগরিকত্ব আইনের সমর্থনে সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শ্যামবাজার পর্যন্ত মহামিছিল করবে বিজেপি। 

Reported By: মৌমিতা চক্রবর্তী | Edited By: সুদীপ দে | Updated By: Dec 23, 2019, 11:36 AM IST
কলকাতায় বাম-বিজেপি মিছিলে যানজটের আশঙ্কা! জেনে নিন কখন, কোন পথে কোন মিছিল

নিজস্ব প্রতিবেদন: সোমবারও শহরে যানজটের আশঙ্কা। নাগরিকত্ব বিলের বিরোধিতায় আজ পথে নামছে বামেরা। শিয়ালদহ থেকে হাওড়া স্টেশন হয়ে রাফি আহমেদ কিদওয়াই রোড ধরে বামেদের এই মিছিল রাণী রাসমণি রোডে এসে পৌঁছাবে।

এ দিকে একই দিনে নাগরিকত্ব আইনের সমর্থনে সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শ্যামবাজার পর্যন্ত মহামিছিল করবে বিজেপি। নেতৃত্বে থাকবেন দলের সর্বভারতীয় কার্যকরী সভাপতি জে পি নাড্ডা। সঙ্গে থাকছেন রাজ্যের নেতারা। আজ বেলা ১২টা নাগাদ সুবোধ মল্লিক স্কোয়ারে হিন্দ সিনেমার সামনে থেকে শুরু হবে বিজেপির মহামিছিল। সেন্ট্রাল এভিনিউ ধরে এগোবে এই মিছিল। গতবার অমিত শাহের মিছিলে কলেজস্ট্রিটে অশান্তির কথা মাথায় রেখে মিছিলের রুট অন্যদিকে ঘোরানো হয়েছে। মিছিলে জে পি নাড্ডা ছাড়াও থাকবেন কৈলাশ বিজয়বর্গীয়।

আরও পড়ুন: NRC িনয়ে মোদী-শাহ পরস্পর বিরোধী কথা বলছেন, মানুষ এর বিচার করবে, পাল্টা জবাব মমতার

এই দুই জোড়া মিছিলের ধাক্কায় ব্যপক যানজটের আশঙ্কা রয়েছে কলকাতার বিভিন্ন প্রান্তে। কলকাতা ট্রাফিক কন্ট্রোলের পক্ষ থেকে তাই আগাম সতর্কতা জারি করা হয়েছে। ট্রাফিক কন্ট্রোলের পক্ষ থেকে শহরের কোথায় কখন যানজটের আশঙ্কা রয়েছে তা জানিয়ে দেওয়া হয়েছে।

বেলা ১টা: রানী রাশমনি অ্যাভিনিউতে সভা, সম্মেলন, জমায়েতে ব্যপক যানজটের আশঙ্কা রয়েছে।

একই সময় হাওড়া আর শিয়ালদহ রেলস্টেশন, লোটাস সিনেমা হলের সামনে বামেদের জমায়েতের ফলে যানজটের আশঙ্কা রয়েছে।

রাজা সুবোধ মল্লিক স্কোয়ার থেকে একটি মিছিল এবং গণেশ চন্দ্র অ্যাভিনিউ, সি আর অ্যাভিনিউ, বিবেকানন্দ রোড, বিধান সরানির মধ্য দিয়ে এগিয়ে ভূপেন বোস অ্যাভিনিউতে শেষ হতে পারে।

.