Kolkata Police: ব়্যালি থেকে, তোরণ বিপর্যয় নিয়ে তদন্তের আশ্বাস দিল কলকাতা পুলিস...

Road Safety Week: ২১ জানুয়ারি থেকে শুরু হয়েছে পথ নিরাপত্তা সপ্তাহ। পালন করছে কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগ। পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে করা হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান বা ব়্যালির আয়োজন।পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজন করা এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য এবং চিত্র তারকা প্রিয়াঙ্কা সরকার।

Updated By: Jan 27, 2024, 11:09 AM IST
Kolkata Police: ব়্যালি থেকে, তোরণ বিপর্যয় নিয়ে তদন্তের আশ্বাস দিল কলকাতা পুলিস...

অয়ন ঘোষাল: ২১ জানুয়ারি থেকে শুরু হয়েছে পথ নিরাপত্তা সপ্তাহ। পালন করছে কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগ। শনিবার শেষ হচ্ছে এই বিশেষ সপ্তাহ পালনের উদযাপন। পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে করা হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান বা ব়্যালির আয়োজন।

আরও পড়ুন: Adhir Chowdhury: ডেরেককে 'বিদেশী' বলার জের, ক্ষমা চাইলেন অধীর!

এই অনুষ্ঠানে অংশ নিয়েছিল ২৬ টি স্কুল, মোট ৮০০ ছাত্র ছাত্রী, ৩০ টি সার্জেন্ট বাইক এবং ১৩ টি ট্যাবলো। অনুষ্ঠানের শেষে নগরপাল বিনীত গোয়েল সকল ছাত্রছাত্রীর উদ্দেশ্যে বলেন, সকল স্কুল পড়ুয়া আগামী দিনে অন্তত দশ জন পথচারী কে ট্রাফিকের পাঠ দিক, সেই কারণেই এই অনুষ্ঠানের আয়োজন। এই বিশেষ ব়্যালি ভিক্টোরিয়া নর্থ গেট থেকে শুরু করে গোটা ভিক্টোরিয়া পরিক্রমা করে আবার নর্থ গেটে শেষ।

নগরপাল বিনীত গোয়েল, পুলিশ ব্যান্ডের গার্ড অফ অনার নেন এই দিন। পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজন করা এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সাহেব ভট্টাচার্য এবং চিত্র তারকা প্রিয়াঙ্কা সরকারও।

আরও পড়ুন: Kolkata: উড়ালপুলে ওঠার সময় হাইট বারে সজোরে ধাক্কা লরির...

নগরপাল বিনীত গোয়েলকে মিটিং মিছিলের জন্য কলকাতায় কোনও জায়গার ব্যবস্থা করা হবে কিনা তা নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘এটা আমরা আগেই ভেবেছি। এমনিতেও শহরের একটা নির্দিষ্ট রুট দিয়েই মিটিং মিছিলের অনুমতি দেওয়া হয়। মানুষের আরও সচেতন হওয়ার প্রয়োজন আছে মিটিং মিছিল নিয়ে।‘

গত ২১ শে জানুয়ারি কলকাতা পুলিশের  হাফ ম্যারাথনে বিপত্তি হয়, সেই নিয়েও বক্তব্য রাখেন নগর পাল। তিনি জানান, ‘দমকা হাওয়ার চোটে ফিনিশিং পয়েন্টের গেট ভেঙে পড়ে আহত হয়েছিলেন  কলকাতা পুলিশের এডিশনাল সিপি ১ মুরলিধর শর্মা। সেই ঘটনার পরেই কলকাতা পুলিশের তরফ থেকে গেট ভেঙে পড়ার ঘটনার তদন্ত শুরু হয়েছে।‘

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.