R G Kar Incident: 'যা কিছু করেছেন, সত্‍ উদ্দেশ্যেই করেছেন', CBI-র হাতে ধৃত ওসির বাড়িতে ACP!

আরজি কর কাণ্ডে এখন সিবিআইয়ে হেফাজতে টালা থানার তত্‍কালীন ওসি অভিজিত্‍ মণ্ডল। শনিবার সিজিও কমপ্লেক্সে ম্যারাথন জেরার পর, তাঁকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থা। কর্তব্যে গাফিলতি, দেরিতে FIR রুজু-সহ একগুচ্ছ অভিযোগ ওঠেছে ওসি-র বিরুদ্ধে।

Updated By: Sep 16, 2024, 04:22 PM IST
R G Kar Incident: 'যা কিছু করেছেন, সত্‍ উদ্দেশ্যেই করেছেন', CBI-র হাতে ধৃত ওসির বাড়িতে ACP!

পিয়ালী মিত্র: আরজি কর কাণ্ডে ধৃত টালার থানার ওসিতে বাড়িতে কলকাতা পুলিসের অ্যাডিশনাল সিপি। সঙ্গে ডিসি ইস্টও। অ্যাডিশনাল সিপি বললেন, 'আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি, ওসির কোনও দোষ নেই। যা কিছু করেছেন, সত্‍ উদ্দেশ্যেই করেছেন'।

আরও পড়ুন:  RG Kar Incident: লাইভ স্ট্রিমিং-ভিডিয়োগ্রাফি হবে না, ফের কালীঘাটে বৈঠকে ডাক জুনিয়র ডাক্তারদের

আরজি কর কাণ্ডে এখন সিবিআইয়ে হেফাজতে টালা থানার তত্‍কালীন ওসি অভিজিত্‍ মণ্ডল। শনিবার সিজিও কমপ্লেক্সে ম্যারাথন জেরার পর, তাঁকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারীর সংস্থা। কর্তব্যে গাফিলতি, দেরিতে FIR রুজু-সহ একগুচ্ছ অভিযোগ ওঠেছে ওসি-র বিরুদ্ধে। আদালতে সিবিআইয়ের আইনজীবী বলেন, 'অনেকে বলছেন, পুলিস ও সিবিআইয়ের মধ্যে টানাটানি চলছে। কিন্তু এ রকম নয়। আমরা সত্যিটা জানতে চাইছি। শুধু ওসি নন, অভিজিত্‍ মণ্ডল একজন অভিযুক্ত। কোনও ষড়যন্ত্র হয়ে থাকলে তা উদঘাটন করা দরকার'।

এদিকে ওসি-র গ্রেফতারিতে রীতিমতো ক্ষুব্ধ কলকাতা পুলিসের একাধিক আধিকারিকরা। ফেসবুকে ডিপি কালো করে দিয়েছেন ইনস্পেক্টর এবং সাব-ইনস্পেক্টরদের অনেকেই। অ্যডিশনাল ওসি বলেন, 'যা পরিস্থিতি ছিল, যেরকম সংবেদনশীল অপরাধ হয়েছিল, ডাক্তার ও অন্য়ন্যরা যা চাইছিলেন, সব দাবিগুলি মেনে স্বচ্ছভাবে যে তদন্ত করার ছিল, সেটাই করেছেন। কাজটা খুব ভালোভাবেই করেছেন'।

আরও পড়ুন:  Sandip Ghosh | R G Kar Incident: সন্দীপের রেজিস্ট্রেশন কেন বাতিল নয়? রাজ্য মেডিক্যাল কাউন্সিলকে 'কড়া' চিঠি ন্যাশনাল মেডিক্যাল কমিশনের!

লালবাজার সূত্রে খবর, রবিবার বিভিন্ন থানা ও ট্রাফিক গার্ডের ওসির সঙ্গে কথা বলেন পুলিস কমিশনার বিনীত গোয়েল। এরপর আজ, সোমবার ধৃত ওসি-র সার্ভে পার্কের বাড়িতে গিয়ে পরিবারের পাশে থাকার বার্তা দিলেন কলকাতা পুলিসের শীর্ষ আধিকারিকরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.