বন্ধ রেড রোড, যানজটের আশঙ্কা, চলছে শপথগ্রহণ অনুষ্ঠানের জোর প্রস্তুতি

আগামী ২৭ মে বেলা বারোটায় রেড রোডে দ্বিতীয়বার মুখ্যমন্ত্রীর পদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ নেবেন রাজ্য মন্ত্রিসভার আরও ৪৪ জন। আমন্ত্রিত ভিভিআইপিরা। এখন জোরকদমে চলছে প্রস্তুতি। শপথের জন্য কাল রাত বারোটা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে রেড রোড। রাজপথ বন্ধ থাকবে আগামী ২৯ মে সকাল ছটা পর্যন্ত।  

Updated By: May 24, 2016, 01:02 PM IST

ওয়েব ডেস্ক: আগামী ২৭ মে বেলা বারোটায় রেড রোডে দ্বিতীয়বার মুখ্যমন্ত্রীর পদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ নেবেন রাজ্য মন্ত্রিসভার আরও ৪৪ জন। আমন্ত্রিত ভিভিআইপিরা। এখন জোরকদমে চলছে প্রস্তুতি। শপথের জন্য কাল রাত বারোটা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে রেড রোড। রাজপথ বন্ধ থাকবে আগামী ২৯ মে সকাল ছটা পর্যন্ত।  

শপথ মঞ্চের কাঠামো না সরানো পর্যন্ত রাস্তা বন্ধ থাকতে পারে। ফলে আরআর অ্যাভিনিউ থেকে দক্ষিণগামী গাড়িগুলি মেয়ো রোড দিয়ে ঘোরানো হচ্ছে। খিদিরপুর থেকে আউটট্রাম রোড দিয়ে ঘোরানো হচ্ছে উত্তরগামী যানবাহন।

অন্যদিকে, এজেসি বোস রোড ফ্লাইওভার দিয়ে যে গাড়িগুলি আসছে তা জওহরলাল নেহরু রোড বা পার্কস্ট্রিট দিয়ে ধর্মতলার দিকে পাঠানো হবে।  আবহাওয়া ভালো থাকলে আজ রেড রোডের একটি লেন দিয়ে পরীক্ষামূলকভাবে গাড়ি চালানোর অনুমতি মিলতে পারে। পাঁচ দিনের জন্যে রাজপথ বন্ধ হওয়ায় এসপ্ল্যানেড এলাকায় যানজটের আশঙ্কা কিন্তু থেকেই যাচ্ছে। 

.