Kolkata: পড়াশোনার চাপ না মায়ের সঙ্গে ঝগড়া? কলেজছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে ধোঁয়াশা

কলেজ থেকে ফেরার পর দীর্ঘক্ষণ কিছু না খেয়ে ছিলেন ওই ছাত্রী। তাই নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া শুরু হয়।

Updated By: Jul 1, 2022, 01:32 PM IST
Kolkata: পড়াশোনার চাপ না মায়ের সঙ্গে ঝগড়া? কলেজছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে ধোঁয়াশা
ছবি সৌজন্যে সন্দীপ প্রামাণিক

পিয়ালি মিত্র: মায়ের সঙ্গে ঝগড়ার পরই দ্বিতীয় বর্ষের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু। মৃতার নাম সুদেষ্ণা ভৌমিক। বয়স ২১ বছর। নিউ আলিপুর কলেজের (New Alipore College) জুওলজি অনার্সের ছাত্রী ছিলন সুদেষ্ণা ভৌমিক।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী কিছুদিন আগে পরিবারকে জানিয়েছিলেন যে তিনি পড়াশোনার চাপ নিতে পারছেন না। এরপর গতকাল মায়ের সঙ্গে ঝগড়া হয় ওই ছাত্রীর। তারপরই নিজেকে ঘরে বন্ধ করে নেন। শুক্রবার ভোরবেলা নিজের ঘর থেকেই ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এখন পড়াশোনার কারণে মানসিক চাপে ওই ছাত্রী আত্মঘাতী হয়েছে? নাকি মায়ের সঙ্গে ঝগড়ায় অভিমানে সে এই সিদ্ধান্ত নেয়? তা খতিয়ে দেখছে পুলিস।

তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে যে, বৃহস্পতিবার কলেজ থেকে ফেরার পর দীর্ঘক্ষণ কিছু না খেয়ে ছিলেন ওই ছাত্রী। তাই নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া শুরু হয়। ঝগড়া মধ্যেই নিজের ঘরে ঢুকে যান ওই ছাত্রী। তারপর ঘরের দরজা বন্ধ করে দেন। এরপর রাতেও আর খেতে বের হয়নি। শেষে সকালে ওই ছাত্রীর মা তাকে অনেকক্ষণ ডাকাডাকির পরেও, কোনও সাড়াশব্দ না মেলায়, সন্দেহ হয় পরিবারের। তারপরই ওই ছাত্রীর মা দুই ঘরের মাঝের কাঠের দরজা খুলে দেখেনে যে, মেয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় শাড়ির ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে।

মেয়েকে ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তিনি ওই ছাত্রী নামিয়ে আনেন। ডেকে আনেন পরিবারের বাকি সদস্যদের। তড়িঘড়ি ওই ছাত্রীকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু করেছে তদন্ত।

আরও পড়ুন, Chhatradhar Mahato: ছেলের বিয়ে-বউভাত, কার্ড-প্রমাণে প্যারোল‌ চাইছেন ছত্রধর

Women Trafficking, Kolkata Police: পাচারকারীর খপ্পরে ট্যাংরার কিশোরী! ইনস্টা প্রোফাইল ঘেঁটে উদ্ধার ফয়জাবাদের গোয়ালঘরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.