১৮ এপ্রিল কলকাতা পুরসভা নির্বাচন

বেজে গেল কলকাতা পুরসভার ভোটের নির্ঘণ্ট। কলকাতা পুরসভায় ভোট হবে আগামী ১৮ এপ্রিল। বাকি ৯৩টি পুরসভায় ভোট ২৫ এপ্রিল। ভোট গণনা ২৮ এপ্রিল। বিরোধীদের দাবি উড়িয়ে বিজ্ঞপ্তি জারি করে এই কথা জানিয়ে দিল রাজ্য সরকার।

Updated By: Mar 16, 2015, 06:15 PM IST
১৮ এপ্রিল কলকাতা পুরসভা নির্বাচন

ব্যুরো: বেজে গেল কলকাতা পুরসভার ভোটের নির্ঘণ্ট। কলকাতা পুরসভায় ভোট হবে আগামী ১৮ এপ্রিল। বাকি ৯৩টি পুরসভায় ভোট ২৫ এপ্রিল। ভোট গণনা ২৮ এপ্রিল। বিরোধীদের দাবি উড়িয়ে বিজ্ঞপ্তি জারি করে এই কথা জানিয়ে দিল রাজ্য সরকার।

১৮ এপ্রিল কয়েকটি পরীক্ষা থাকায় ভোটের দিন নিয়ে আপত্তি জানিনো হয়েছিল বিরোধীদের পক্ষ থেকে। সর্বদল বৈঠকে সেই আপত্তির কথা রাজ্য নির্বাচন কমিশনকেও জানানো হয়েছিল। কিন্তু, তাতে কোনও আমলই দিল না রাজ্য সরকার। জানা গেছে সরকারের কথা মেনেই আজ বিকেলেই ভোটের চূড়ান্ত নির্ঘণ্ট জারি করবে রাজ্য নির্বাচন কমিশন।

ইতিমধ্যেই, কলকাতা পুরসভা নির্বাচনে প্রার্থী ঘোষণা করে ফেলেছে তৃণমূল ও বামফ্রন্ট। উল্লেখযোগ্যভাবে তৃনমূলের তুলনায় এ বছর বামফ্রন্টের মহিলা প্রার্থীর সংখ্যা বেশি। আগামী কয়েক দিনের মধ্যেই প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বামফ্রন্ট। প্রচার শুরু করে দিয়েছে সবপক্ষই। দেওয়াল লিখনও প্রায় সারা।

 

.