Kolkata Lift Accident: মর্মান্তিক দুর্ঘটনা কলকাতায়, লিফট ভেঙে মৃত্যু লিফটম্যানের

ঘটনাস্থল থেকে একজন জানিয়েছেন লিফটের রক্ষণাবেক্ষণ সঠিকভাবে হয় না। লিফটগুলি ঠিক করে কাজ করেনা বলেও জানানো হয়েছে। এই বিল্ডিং-এ প্রায় ৫০-৬০টি অফিস রয়েছে এবং বহু মানুষ এখানে কাজ করেন।

Updated By: Apr 12, 2023, 01:43 PM IST
Kolkata Lift Accident: মর্মান্তিক দুর্ঘটনা কলকাতায়, লিফট ভেঙে মৃত্যু লিফটম্যানের
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় ফের দুর্ঘটনা। এবার লিফটের তাঁর ছিঁড়ে মৃত একজন। জানা গ্যেছে শেক্সপিয়র সরণির একটি বহুতলে লিফট ভেঙে মৃত্যু হয়েছে লিফটম্যানের। রক্ষণাবেক্ষণের কাজ চলছিল লিফটটির। সেই সময়েই আওমকা ভেঙে পরে লিফটটি। জানা গিয়েছে যিনি লিফটম্যান ছিলেন তাঁর উপরেই ভেঙে পরে লিফটটি। যান গিয়েছে ভেঙে পরা লিফটের নিচেই আটকে রয়েছে লিফটম্যানের দেহ। খবর দেওয়া হয়েছে বিপর্যয় মোকাবিলা দফতরে।

ঘটনাস্থল থেকে একজন জানিয়েছেন লিফটের রক্ষণাবেক্ষণ সঠিকভাবে হয় না। লিফটগুলি ঠিক করে কাজ করেনা বলেও জানানো হয়েছে। একই সঙ্গে জানানো হয়েছে অনেক ক্ষেত্রেই লিফট যেখানে দাঁড়ানোর কথা সেখানে দাঁড়ায় না।      

আরও পড়ুন: Mamata Banerjee | Keoratala Burning Ghat: 'আই লাভ কেওড়াতলা', ভুয়ো ছবির প্রচারে ক্ষুব্ধ মমতা; এফআইআর দায়ের টালিগঞ্জ থানায়

জানা গিয়েছে লিফটের রক্ষণাবেক্ষণ নিয়েই মূলত অভিযোগ করা হয়েছে। আরও জানানো হয়েছে এই বিল্ডিং-এ প্রায় ৫০-৬০টি অফিস রয়েছে এবং বহু মানুষ এখানে কাজ করেন। সকলেরই দাবি এখানে লিফটে কোনও রক্ষনাবেক্ষনের কাজ করা হয়না।

আরও পড়ুন: Nitish Kumar: নীতিশকে ফোন খাড়্গের, দিল্লি সফরে বিহারের মুখ্যমন্ত্রী

এই বিল্ডিং-এর অনেকেই জানিয়েছেন সম্প্রতি বার বার বলার পরে মঙ্গলবার থেকে এই লিফটগুলির রক্ষণাবেক্ষণের কাজ করা শুরু করা হয়। বুধবারও রক্ষনাবেক্ষনের কাজ চলাকালীনই এই দুর্ঘটনা ঘটে।

পুলিস সূত্রে জানা গিয়েছে যে এই লিফটম্যান একবালপুরের বাসিন্দা। দীর্ঘদিন ধরেই এখানে লিফট অপারেটর হিসেবে কাজ করছেন তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.