নীতি পুলিসের দাদাগিরি বরদাস্ত নয়, আলিঙ্গনেই গর্জে উঠল প্রতিবাদ

এ শহরে নীতি পুলিসের দাদাগিরি কোনমতেই বরদাস্ত নয়। প্রতিবাদের আওয়াজ তুলে বুঝিয়ে দিল কলকাতা। মেট্রোয় আলিঙ্গন করায় যুগলকে মারের প্রতিবাদ হল গানে-কবিতায়-আলিঙ্গনে।

Updated By: May 2, 2018, 08:57 PM IST
নীতি পুলিসের দাদাগিরি বরদাস্ত নয়, আলিঙ্গনেই গর্জে উঠল প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদন : এ শহরে নীতি পুলিসের দাদাগিরি কোনমতেই বরদাস্ত নয়। প্রতিবাদের আওয়াজ তুলে বুঝিয়ে দিল কলকাতা। মেট্রোয় আলিঙ্গন করায় যুগলকে মারের প্রতিবাদ হল গানে-কবিতায়-আলিঙ্গনে।

কল্লোলিনী তিলোত্তমা। সংস্কৃতির শহর, নবজাগরণের পীঠস্থান। সেই কলকাতায় নীতি পুলিসের দাদাগিরি। মেট্রোয় যুগলের আলিঙ্গনকে কেন্দ্র করে কটূক্তি, কটাক্ষ। তারপর স্টেশনে টেনে হিঁচড়ে নামিয়ে তরুণ-তরুণীকে বেদম মার।

এই ঘটনায় টালিগঞ্জ মেট্রো স্টেশন দেখল প্রতিবাদের অন্য ভাষা। কখনও স্টেশনের বাইরে, কখনও স্টেশনে, কখনও আবার মেট্রোর কামরায় একে অপরকে আলিঙ্গন করেই গর্জে উঠল প্রতিবাদের ভাষা। একঝাঁক তরুণ-তরুণী বুঝিয়ে দিলেন, ভালবাসা-ই এই শহরের প্রাণ। শুধু টালিগঞ্জ মেট্রো স্টেশন নয়, প্রতিবাদ হয় দমদমেও।

আরও পড়ুন, #HokAlingon, যুগলের আলিঙ্গনে হেনস্থা, প্রতিবাদের ঝড় সোশ্যালে

অন্যদিকে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার প্রসঙ্গে বলেন, শালীনতা জরুরি। তবে আইন হাতে তুলে নেওয়াকে সমর্থন করা যায় না। মেট্রোয় নীতি পুলিসের গা জোয়ারিতে যে তাঁর সমর্থন নেই, স্পষ্ট করে দেন তিনি।

.