মেঝেতে তরুণীর রক্তাক্ত দেহ, বারান্দায় পড়ে যুবক! স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী?

হরিদেবপুরের দম্পতির রহস্যমৃত্যু। স্ত্রীকে খুন করে আত্মঘাতী  স্বামী? তদন্তে পুলিস। বাপের বাড়িতে উদ্ধার তরুণীর রক্তাক্ত দেহ। বারান্দায় পড়ে যুবক। হাসপাতালে মৃত ঘোষণা। বিষ খেয়েই আত্মহত্যা। দাবি চিকিত্সকদের।

Updated By: Oct 16, 2023, 11:33 AM IST
মেঝেতে তরুণীর রক্তাক্ত দেহ, বারান্দায় পড়ে যুবক! স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী?
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুজনেরই সম্পর্ক ছিল। এক বছর আগে রেজিস্ট্রিও হয়। যদিও সম্পর্কের মধ্যে একটা টানাপোড়েন ছিল। পরিবার সূত্রে খবর, মেয়েটি ডিভোর্স ফাইল করেছিল এবং ছেলেটি ডিভোর্স দিতে চাইছিল না। এই নিয়ে মাঝেমধ্যেই কৃষ্ণা দে (২১) -র বাড়িতে এসে শুভেন্দু দাস (৩০) অশান্তি করত। রবিবারও রাত ১০ টার সময় মেয়েটির বাড়িতে আসে শুভেন্দু এবং ঘরের মধ্যে ঢুকে ঘরের দরজা বন্ধ করে দেয়। তারপরই মেয়েটিকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় সে।

আরও পড়ুন, Governor CV Ananda Bose: কুমারটুলি থেকে একডালিয়া, পুজো দেখলেন রাজ্যপাল

ঘটনা হরিদেবপুর থানা এলাকার সোদপুর ডলি ভিলা এলাকার। স্ত্রীর নাম কৃষ্ণা দে। স্বামী শুভেন্দু দাস। এক বছর আগে রেজিস্ট্রি করে অটো চালক শুভেন্দু দাসের সঙ্গে কৃষ্ণা দাসের বিয়ে হয়। কিন্তু সেই বিয়েতে মত ছিল না কৃষ্ণার পরিবারের। বিয়ের পর কৃষ্ণা বাপের বাড়িতেই থাকতেন। অভিযোগ, মাঝে মধ্যেই মদ খেয়ে ঝামেলা করতেন শুভেন্দু। বিষয়টি হরিদেবপুর থানায় জানানোও হয়। ঘরের চারপাশে রক্ত ছড়িয়ে রয়েছে। রবিবার রাত দশটা নাগাদ বাড়িতে যখন কেউ ছিল না সেই সময় শুভেন্দু, কৃষ্ণার বাড়িতে আসেন। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন স্ত্রীকে। এরপর নিজে বিষ খেয়ে আত্মহত্যা করেন বলে অনুমান। চিৎকার চেঁচামেচি শুনে মেয়েটির কাকা কোন রকমের ছাদের উপর থেকে ঘরের ভিতর ঢুকে তখন দেখে ভাইজি নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এবং ছেলেটির হাতে ধরালো অস্ত্র। এমনকী ছেলেটির মুখ থেকেও গ্যাঁজলা বেরতে থাকে। 

ছেলে এবং মেয়েটি দুজনকেই হরিদেবপুর থানার পুলিস উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। পুলিস দুপক্ষের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। কৃষ্ণার মায়ের দাবি, রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, ঘরের দরজা তালা মারা। তালা ভেঙে ভিতরে ঢুকে দেখেন কৃষ্ণা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। বাইরে অচৈতন্য অবস্থায় পড়ে শুভেন্দু। তাঁর চিত্কারে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর পেয়ে আসে হরিদেবপুর থানার পুলিস। দুজনকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। তবে কি কারণে এই খুন? সম্পর্কের টানাপোড়েন নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য, খতিয়ে দেখছে হরিদেবপুর থানা।

আরও পড়ুন, Kolkata Murder: খাস কলকাতায় এবার স্ত্রীকে গলায় কোপ মেরে খুন করে আত্মহত্যা স্বামীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.