Haridevpur: খাস কলকাতার স্কুল হস্টেলের ভিতরই ৪ ছাত্রীর সঙ্গে.... ভয়ংকর ঘটনায় তুলকালাম!

Kolkata Haridevpur case: প্রথমে এক ছাত্রীকে যৌন নিগ্রহ করেন। পরে আরও তিন ছাত্রীকে যৌন নিগ্রহ করেন।

Updated By: Sep 23, 2024, 11:16 AM IST
Haridevpur: খাস কলকাতার স্কুল হস্টেলের ভিতরই ৪ ছাত্রীর সঙ্গে.... ভয়ংকর ঘটনায় তুলকালাম!

সন্দীপ প্রামাণিক: খাস কলকাতায় স্কুল হস্টেলে ভয়ংকর কাণ্ড। স্কুল হস্টেলের ভিতরই যৌন নিগ্রহ ও শ্লীলতাহানির শিকার ৪ ছাত্রী। চরম ঘৃণ্য এই ঘটনাটি ঘটেছে হরিদেবপুরের কেওড়া পুকুরে সেন্ট স্টিফেন স্কুলের হস্টেলে। হরিদেবপুর থানার উলটোদিকেই অবস্থিত এই হস্টেল। অভিযোগ, স্কুল হস্টেলের ভিতরেই শ্লীলতাহানির শিকার হয় ৪ ছাত্রী। যাদের প্রত্যেকেরই বয়স ১৩ থেকে ১৪ বছর।

এখন লেডিস হস্টেল এটি। এই হস্টেলে সমস্ত কর্মীরাই মহিলা। কিন্তু অভিযোগ, হস্টেলের ওয়ার্ডেন মহিলা কয়েকদিন আগে বিয়ে করেন। তারপর থেকে তাঁর স্বামী মাঝেমধ্যেই এই হোস্টেলে এসে থাকতেন। এমনকি মিশনকে না জানিয়েই থাকতেন তিনি। বেশ কয়েক দিন আগে ওয়ার্ডেনের স্বামী প্রথমে এক ছাত্রীকে যৌন নিগ্রহ করেন। পরে আরও তিন ছাত্রীকে যৌন নিগ্রহ করেন। এখন প্রতি রবিবার-ই অভিভাবকরা ছাত্রীদের সঙ্গে দেখা করতে আসেন। গতকাল যখন অভিভাবকরা ছাত্রীদের সঙ্গে দেখা করতে আসেন, তখন ওই ছাত্রীরা তাদের অভিভাবকদের পুরো বিষয়টি জানায়।

তারপর তাঁদের কাছ থেকে এই ঘটনার কথা হস্টেলে বাকি সমস্ত ছাত্রীর অভিভাবকরা জানতে পারেন। এরপরই রবিবার সন্ধেয় একে একে তাঁরা হস্টেলের গেটের সামনে আসেন। হস্টেল থেকে নিজেদের মেয়েদের নিয়ে যেতে চান তাঁরা। পরবর্তীতে তাঁরা হরিদেবপুর থানায় গিয়ে পুরো বিষয়টি জানিয়ে অভিযোগ জানায়। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে ওই মহিলা ওয়ার্ডেন, তাঁর স্বামী ও একজন স্যারকে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিস। সেইসঙ্গে ৪ অভিযোগকারী ছাত্রী সহ আরও দুই ছাত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিস। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন, Anubrata Mandal: যত চাও তত খাও! কেষ্টর মুক্তিতে খাসির মাংস...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.