Kolkata doctor rape and murder: ট্রেইনি ডাক্তার ধর্ষণ-খুনে CBI নজরে আরজি করের তৃণমূলের ইউনিটের সভাপতি...

R G Kar Incident: সিবিআই সূত্রে খবর, খুনের ঘটনার দিন ৯ আগস্ট সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিল আশিস পাণ্ডে নামে এক ব্যক্তি। আরজি করের টিএমসিপি ইউনিটের সভাপতি আশিস কুমার পাণ্ডে। 

Updated By: Sep 19, 2024, 04:51 PM IST
Kolkata doctor rape and murder: ট্রেইনি ডাক্তার ধর্ষণ-খুনে CBI নজরে আরজি করের তৃণমূলের ইউনিটের সভাপতি...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসক ধর্ষণ এবং খুনের ঘটনার দিন ৯ আগস্ট সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিল আশিস পাণ্ডে নামে এক ব্যক্তি। সিবিআই সূত্রে খবর, আরজি করের ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে ওই ব্যক্তি। প্রাথমিক তদন্তে এমনই তথ্য উঠে এসেছে সিবিআই-এর কাছে। সেই কারণে হোটেল কর্তৃপক্ষকে আজ সমস্ত নথি নিয়ে ডেকে পাঠানো হয়।

আরও পড়ুন, Doctor’s Protest: খুলে নেওয়া হল ত্রিপল-ফ্যান, ধরনা সরাতে পরোক্ষে চাপ! জুনিয়র ডাক্তারদের সন্দেহ...

আরজি করের টিএমসিপি ইউনিটের সভাপতি এই আশিস কুমার পাণ্ডে সম্পর্কে বিশেষ খোঁজ খবর নিতে চাইছেন তদন্তকারীরা। তৃণমূলের বিধায়ক চিকিৎসক আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের কল রেকর্ডস নিয়ে তৎপর সিবিআই। জানা যাচ্ছে, কল ডিটেইলসে আশিস পাণ্ডের নাম প্রকাশ্যে আসে। হোটেলের এক কর্মচারী সিবিআই দফতরে এসে পৌঁছয় রেজিস্টার খাতা-সহ বেশ কিছু নথি নিয়ে।

৯ অগস্টের ওই ঘটনার তদন্তে নেমে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছিলেন তদন্তকারী আধিকারিকরা। সেই মোবাইল ফোনের সূত্র ধরেই সিবিআইয়ের গোয়েন্দারা জানতে পেরেছেন যে, এক ব্যক্তি বাজেয়াপ্ত হওয়া মোবাইল থেকে সেক্টর টুয়ের ওই হোটেলে বুকিং করেছিলেন । পরে ১০ তারিখ তিনি হোটেল ছেড়ে বেরিয়ে যান। একাধিক প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারী আধিকারিকরা৷ আর সেই কারণেই বুধবার সিবিআইয়ের তরফে সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। আজ তাঁদের হোটেলের রেজিস্টার নিয়ে আসতে বলা হয়েছিল। 

আরও পড়ুন, Minakshi Mukherjee: 'সেই রাতে' কী হয়েছিল, আরজি কর-কাণ্ডে এবার মীনাক্ষীকে তলব সিবিআইয়ের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.