Actor Arrested: বইমেলায় পকেটমারির অভিযোগ ধৃত অভিনেতা, উদ্ধার বিপুল টাকা

অভিনেতা হয়েও কেন এরকম কাজ করছেন রূপা?

Updated By: Mar 13, 2022, 03:19 PM IST
Actor Arrested: বইমেলায় পকেটমারির অভিযোগ ধৃত অভিনেতা, উদ্ধার বিপুল টাকা

নিজস্ব প্রতিবেদন: শুনতে আশ্চর্য লাগলেও পকেটমারির অভিযোগ গ্রেফতার হলেন এক অভিনেতা। শনিবার কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয় অভিনতা রূপা দত্তকে। মুম্বইয়ের বেশকিছু হিট সিরিয়ালে অভিনয় করেছেন ওই অভিনেতা।

বিধাননগর উত্তর থানা সূত্রে খবর, গতকাল রাতে এক মহিলাকে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। কেন তিনি ডাস্টবিনে ব্যাগ ফেলছেন এনিয়ে জেরা করা হলে কোনও সদুত্তর দিতে পারেননি রূপা। এতেই সন্দেহ হয় পুলিসের। মহিলা পুলিস রূপার ব্যাগ তল্লাশি করতেই তাজ্জব পুলিস। তার ব্যাগ থেকে বেরিয়ে আসে বেশ কয়েকটি মানি ব্যাগ। উদ্ধার হয়েছে প্রায় ৭৫ হাজার টাকা। পুলিস সূত্রে আরও খবর, জেরায় অপরাধ কবুল করেছেন অভিনেতা। বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠানে পকেটমারি করেন রূপা।

অভিনেতা হয়েও কেন এরকম কাজ করছেন রূপা। এনিয়ে এখনও কিছু জানা যায়নি। আজ তাকে আদালতে তুলে হেফাজতে নেবে পুলিস। তার পরেই হয়তো জানা যাবে চুরির পেছন রহস্য। তবে পুলিসের আশঙ্কা ওই পকেটমারির পেছনে আরও কয়েকজন জড়িত। 

কয়েকদিন ধরেই পুলিসের কাছে অভিযোগ উঠছিল, বইমেলায় বহু লোকের পকেট থেকে তুলে নেওয়া হচ্ছে মানিব্যাগ। শুধু তাই নয়, ওইসব চুরি করছে কোনও মহিলা। ওই খবর আসার পরই বইমেলবা চত্বরে নজরদারি। তার মধ্যে ধরা পড়ে যান ওই অভিনেতা।   

আরও পড়ুন-ট্যাংরায় এখনও জ্বলছে গোডাউনের আগুন, তীব্রতা কমলেও ধোঁয়ায় ঢেকে রয়েছে এলাকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.