কলকাতার অপহৃত ব্যবসায়ী উদ্ধার বর্ধমানে

জানা গিয়েছে, মনোজ খান্ডেলওয়ালের বড়বাজারে ব্যবসা রয়েছে। তাঁর বাড়ি ৯৪ বাঙ্গুর এভিনিউয়ে। একটি আবাসনের দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকেন তিনি। 

Updated By: Feb 14, 2019, 02:31 PM IST
কলকাতার অপহৃত ব্যবসায়ী উদ্ধার বর্ধমানে

নিজস্ব প্রতিবেদন: কলকাতার অপহৃত ব্যবসায়ী উদ্ধার বর্ধমানের সালানপুরে। অপহৃত ব্যবসায়ীর নাম মনোজ খান্ডেলওয়াল। বৃহস্পতিবার সকালে সালানপুরে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির মধ্যে থেকে তাঁকে উদ্ধার করে পুলিস। এই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: বেআইনি সম্পত্তি রয়েছে তৃণমূলের ২৫ মন্ত্রী-বিধায়কের, আয়কর দফতরে অভিযোগ সুজনের

জানা গিয়েছে, মনোজ খান্ডেলওয়ালের বড়বাজারে ব্যবসা রয়েছে। তাঁর বাড়ি ৯৪ বাঙ্গুর এভিনিউয়ে। একটি আবাসনের দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকেন তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবারও বাড়ি থেকে বেরিয়ে ব্যবসার কাজে গিয়েছিলেন তিনি। রাত দশটার পর থেকে তাঁকে ফোন পাওয়া যাচ্ছিল না। ফোন সুইচ অফ ছিল। অনেক সময়ই ব্যবসার জন্য রাতে বাড়িতে ফিরতে দেরি হত তাঁর। বুধবার রাতে দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর মনোজের অন্যান্য বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে পরিবার। কিন্তু তাঁরাও কোনও খোঁজ দিতে পারেন না।

আরও পড়ুন: “গুজব রটানো হচ্ছে, বিকাশরঞ্জনবাবু মুকুল রায়ের হয়ে কোনও মামলা লড়ছেন না”

এরপর থানায় নিখোঁজ ডায়েরি করে মনোজের পরিবার। পুলিসের তরফে তদন্ত শুরু হয়। এদিকে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটে নাগাদ  সালানপুরে রাস্তার ধারে একটি গাড়িকে সন্দেহজনকভাবে দাঁড়িয়ে থাকতে দেখে টহলরত পুলিস। গাড়ির ভিতর এক ব্যক্তিকে অচৈতন্য অবস্থায় বসে থাকতে দেখে পুলিস। গাড়ি থাকা বাকি ৩ জনেক জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের কথায় অসঙ্গতি মেলায় পুলিস গ্রেফতার করে তাদের। তদন্তে উঠে আসে আসল সত্য।

মনোজের বয়ানে জানা গিয়েছে, বুধবার রাতে গিরিশপার্ক এলাকা থেকে তাঁকে অপহরণ করা হয়। এরপর আর তাঁর কিছু মনে নেই বলে দাবি মনোজের। অপহরণকারীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

 

.