কামদুনি গণধর্ষণ কাণ্ডে ৩ জনের ফাঁসি এবং ৩ জনের আমৃত্যু যাবজ্জীবন সাজা ঘোষণা করলেন বিচারক

৬ জনেরই সর্বোচ্চ সাজা। কামদুনি গণধর্ষণ কাণ্ডে ৩ জনের ফাঁসি এবং ৩ জনের আমৃত্যু যাবজ্জীবন সাজা ঘোষণা করলেন বিচারক সঞ্চিতা সরকার। আনসার আলি, সইফুল আলি এবং আমিন আলিকে ফাঁসির সাজা দেওয়া হল।

Updated By: Jan 30, 2016, 04:10 PM IST
কামদুনি গণধর্ষণ কাণ্ডে ৩ জনের ফাঁসি এবং ৩ জনের আমৃত্যু যাবজ্জীবন সাজা ঘোষণা করলেন বিচারক

ওয়েব ডেস্ক: ৬ জনেরই সর্বোচ্চ সাজা। কামদুনি গণধর্ষণ কাণ্ডে ৩ জনের ফাঁসি এবং ৩ জনের আমৃত্যু যাবজ্জীবন সাজা ঘোষণা করলেন বিচারক সঞ্চিতা সরকার। আনসার আলি, সইফুল আলি এবং আমিন আলিকে ফাঁসির সাজা দেওয়া হল। শেখ ইনামুল ইসলাম, ভোলানাথ নস্কর এবং আমিনুর ইসলামকে আমৃত্যু যাবজ্জীবনের সাজা ঘোষণা করলেন বিচারক। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে কামদুনি গ্রাম, মোতায়েন করা হয়েছে র‍্যাপ। সাজা ঘোষণায় খুশি কামদুনির মানুষ। আড়াই বছর ধরে দীর্ঘ টানা পোড়েনের পরে স্বস্তির নিঃশ্বাস ফেলল কামদুনি। সর্বোচ্চ সাজার খবর শুনে খুশি হয়েছেন নির্যাতিতার ভাইও।

সাজা নিয়ে সওয়াল জবাব শেষ। আজও দোষীদের সর্বোচ্চ সাজার পক্ষে আর্জি জানিয়েছিলেন সরকারি আইনজীবী। 'ধর্ষণের পরে যেভাবে নির্যাতিতার পা চিরে দেওয়া হয়েছে তা নৃশংস। তাই এদের সর্বোচ্চ সাজাই প্রাপ্য।', এমনটাই জানিয়েছিলেন সরকারি আইনজীবী। এছাড়া দোষীদের কোনও অনুতাপও নেই বলেও জানিয়েছিলেন তিনি। আজ দুপুর ৩.৩০ সময় সাজা ঘোষণা করলেন বিচারপতি সঞ্চিতা সরকার।

 

 

 

.