কালীঘাটে বধূ নির্যাতনের ঘটনায় শাশুড়ির জেল হেফাজত

কালীঘাটে বধূ নির্যাতনের ঘটনায় ধৃত নির্যাতিতার শাশুড়ির জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। ঘটনায় অভিযোগকারী মহিলার ভাসুর ও জা-এর পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: May 5, 2012, 06:34 PM IST

কালীঘাটে বধূ নির্যাতনের ঘটনায় ধৃত নির্যাতিতার শাশুড়ির জেল হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। ঘটনায় অভিযোগকারী মহিলার ভাসুর ও জা-এর পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার বিহারের হাজিপুর থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়। শাশুড়ি অনুভা দাসকে ১৪ মে পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ভাসুর মেঘনাদ দাস ও তাঁর স্ত্রী মিঠু দাসকে ৯ মে পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।
অন্যদিকে, মেঘনাদ এবং মিঠু দাসের মেয়ে মিতালিকে ১৮ মে পর্যন্ত সুকন্যা হোমে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আগেই গ্রেফতার করা হয়েছিল নির্যাতিতা বধূর স্বামীকে। গত ২৩ এপ্রিল শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়ে কালীঘাট থানায় কোনও সহযোগিতাই পাননি এক গৃহবধূ। শুধু তাই নয়, আহত অবস্থায় পুলিসের কাছে অভিযোগ জানাতে গেলে থানায় তাঁকে তির্যক মন্তব্য করা হয় বলেও অভিযোগ করেন নির্যাতিতা বধূ। এর জেরে সাসপেন্ড করা হয় কালীঘাট থানার অ্যাডিশনাল ওসিকে।

.