'চাঁদা তোলার দাদাগিরি', আক্রান্ত বৃদ্ধ, রেহাই নেই পুলিসেরও

কালীপুজোর বিসর্জনের পরও চাঁদার জুলুম চলছেই। দাবি মতো দশ হাজার টাকা চাঁদা না পেয়ে গোলপার্কের দোকানে হামলা। বাধা দিতে গিয়ে শহরে ফের আক্রান্ত পুলিস। স্থানীয় ক্লাবের তিন সদস্য গ্রেফতার।

Updated By: Nov 15, 2015, 10:25 PM IST
'চাঁদা তোলার দাদাগিরি', আক্রান্ত বৃদ্ধ, রেহাই নেই পুলিসেরও

ওয়েব ডেস্ক: কালীপুজোর বিসর্জনের পরও চাঁদার জুলুম চলছেই। দাবি মতো দশ হাজার টাকা চাঁদা না পেয়ে গোলপার্কের দোকানে হামলা। বাধা দিতে গিয়ে শহরে ফের আক্রান্ত পুলিস। স্থানীয় ক্লাবের তিন সদস্য গ্রেফতার।

কালীপুজো মিটে গেলেও চাঁদার জুলুম অব্যাহত। এবার ঘটনাস্থল গোলপার্কের এক বৈদ্যুতিন সামগ্রীর দোকান। দাবি মতো দশ হাজার টাকা চাঁদা না পেয়ে শনিবার সন্ধ্যায় ওই দোকানে হামলা চালায় একদল যুবক। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন দোকানমালিকের বৃদ্ধ বাবা। অভিযোগের তির স্থানীয় কাকুলিয়া রোডের জ্যোতিকা সঙ্ঘের সদস্যদের দিকে।

ঘটনার সময় দোকানেই ছিলেন লেক থানার দুই এস আই সুনীল মিশ্র ও বিশ্বজিত্‍ নস্কর। বাধা দিতে গিয়ে সাদা পোশাকে থাকা ওই পুলিসকর্মীরাও আক্রান্ত হন। শেষপর্যন্ত লেক থানার পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতের শুরু হয় তদন্ত।  জ্যোতিকা সঙ্ঘের তিন সদস্যকে গ্রেফতার করে পুলিস। ক্লাবের সম্পাদক অবশ্য জুলুমের অভিযোগ মানতে নারাজ।

উল্টে পুলিসকেই কাঠগড়ায় তুলেছেন তিনি। ভরসন্ধ্যায় এই ঘটনা ঘিরে এলাকায় আতঙ্ক ছড়ায়। পুলিসকে ডোন্ট কেয়ার করে এই দুষ্কৃতীরাজের শেষ কোথায়, উঠছে প্রশ্ন।

 

.