চূড়ান্ত আক্রোশ! সাপের বিষ দিয়েও স্ত্রীকে মারতে চেয়েছিল অমিত

ফুলবাগানের দত্তাবাদ এলাকা থেকে বন্দুক সংগ্রহ করেছিল অমিত। সরাসরি অস্ত্র সরবরাহকারীর সঙ্গে অমিতের দেখা হয়নি।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jun 24, 2020, 04:16 PM IST
চূড়ান্ত আক্রোশ! সাপের বিষ দিয়েও স্ত্রীকে মারতে চেয়েছিল অমিত
ললিতাদেবীদের আবাসন (ইনসেটে অমিত আগরওয়াল)

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী শিল্পীর উপর ঠিক কতটা আক্রোশ ছিল? ঠিক কী কীভাবে স্ত্রীকে খুন করার পরিকল্পনা করেছিল অমিত আগরওয়াল? ৬৭ পাতার সুইসাইড নোটের সূত্র ধরে যত এগোচ্ছে পুলিস, ততই জট খুলছে কাঁকুরগাছি হত্যাকাণ্ডের। এবার সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য। স্ত্রী শিল্পীকে খুন করতে শুধু সুপারি কিলার নয়, সাপুড়েরও খোঁজ করেছিল অমিত! কিন্তু কেন? সেই কারণ খুঁজতে গিয়েই বেরিয়ে এল হাড়হিম করা তথ্য। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, স্ত্রী শিল্পী আগরওয়ালকে প্রথমে সাপের বিষ দিয়ে হত্যা করার পরিকল্পনা করেছিল অমিত। আর সেই জন্যই সে সাপুড়ের খোঁজ করছিল। বিদেশে চাকরিতে যেতে বাধা দেওয়ায় ২০১৮ সাল থেকেই অমিত-শিল্পীর দাম্পত্য সম্পর্কের আরও অবনতি ঘটেছিল। তখন থেকেই স্ত্রী সরিয়ে দেওয়ার জন্য মনে মনে একপ্রকার ছক কষতে শুরু করে অমিত। এদিন দক্ষতার সঙ্গে অমিতের ফোনটি আনলক করতে সমর্থ হন তদন্তকারী অফিসাররা। ঘটনাস্থলে দাঁড়িয়েই অমিতের স্যামসাং ফোনটি আলনক করে পুলিস। ফোনের পাসওয়ার্ড ছিল '০০০০'। বার তিনেকের চেষ্টায় ফোনটি আনলক করে পুলিস। উল্লেখ্য, আর ২ বার চেষ্টা করলেই ফোনের সব রেকর্ড মুছে যেত। প্রসঙ্গত, আজ নমুনা সংগ্রহ করতে ঘটনাস্থলে যাবে ফরেন্সিক টিমও।

অন্যদিকে তদন্ত খানিকটা অগ্রসর হওয়ার পর পুলিস একপ্রকার নিশ্চিত যে, ফুলবাগানের দত্তাবাদ এলাকা থেকে বন্দুক সংগ্রহ করেছিল অমিত। অস্ত্র একটি নির্দিষ্ট জায়গায় রাখা ছিল। ক্যাব থেকে নেমে শ্বশুরবাড়ি ঢোকার আগে ওই নির্দিষ্ট জায়গা থেকে বন্দুক সংগ্রহ করে নেয় অমিত। সরাসরি অস্ত্র সরবরাহকারীর সঙ্গে অমিতের দেখা হয়নি। প্রসঙ্গত, ক্যাব থেকে নেমে ৪ মিনিট হেঁটে শ্বশুরবাড়ি যায় অমিত। চাইলেই সোজা ক্যাবে করে শ্বশুরবাড়ি যেতে পারত। কিন্তু তা না করে বন্দুক সংগ্রহের জন্যই আগে ক্যাব থেকে নেমে পড়েছিল অমিত।

কাঁকুরগাছি হত্যাকাণ্ডের আরও খবর পড়ুন,

আত্মহত্যার কথা ভাবেনি অমিত, সুপারি কিলার দিয়ে স্ত্রীকে খুনের ছক!

কোথা থেকে এল আগ্নেয়াস্ত্র! অমিতের গতিবিধির '৪ মিনিট' ভাবাচ্ছে তদন্তকারীদের

বিদেশে চাকরিতে 'বাধা', উচ্চাকাঙ্ক্ষা পূরণেই স্ত্রী সহ গোটা পরিবারকে একদিনে শেষ করার ছক!

স্ত্রীকে খুনের ছক থেকে শাশুড়ি-শ্বশুরের প্রতি আক্রোশ! ৫০ পাতার সুইসাইড নোটে মিলল চাঞ্চল্যকর তথ্য

কাঁকুরগাছি হত্যালীলা: বেঙ্গালুরুতে স্ত্রীকে খুন করে ছেলেকে নিয়েই কলকাতায় আসেন জামাই অমিত

.