চার বছর পর অবশেষে ধরা পড়ল পার্ক স্ট্রিট ধর্ষণ-কাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান

চার বছর পর অবশেষে ধরা পড়ল পার্ক স্ট্রিট ধর্ষণ-কাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান। তার সঙ্গী আলিও পুলিসের জালে। গতকাল রাতে গাজিয়াবাদ থেকে তাদের গ্রেফতার করে পার্ক স্ট্রিট থানার পুলিস। দু-হাজার বারোর ফেব্রুয়ারিতে পার্ক স্ট্রিটে গাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। গত ডিসেম্বরে তিন জনকে দশ বছর কারাদণ্ডের আদেশ দেয় আদালত। তবে মূল অভিযুক্ত কাদের খান এবং আলি ফেরার ছিল। তারা বিদেশে পালিয়ে গেছে বলেও খবর মেলে। পুলিস সূত্রে খবর, টাকা ফুরিয়ে যাওয়ায়  বাড়িতে যোগাযোগ করে কাদের।

Updated By: Sep 30, 2016, 11:07 AM IST
চার বছর পর অবশেষে ধরা পড়ল পার্ক স্ট্রিট ধর্ষণ-কাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান

ওয়েব ডেস্ক: চার বছর পর অবশেষে ধরা পড়ল পার্ক স্ট্রিট ধর্ষণ-কাণ্ডে মূল অভিযুক্ত কাদের খান। তার সঙ্গী আলিও পুলিসের জালে। গতকাল রাতে গাজিয়াবাদ থেকে তাদের গ্রেফতার করে পার্ক স্ট্রিট থানার পুলিস। দু-হাজার বারোর ফেব্রুয়ারিতে পার্ক স্ট্রিটে গাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। গত ডিসেম্বরে তিন জনকে দশ বছর কারাদণ্ডের আদেশ দেয় আদালত। তবে মূল অভিযুক্ত কাদের খান এবং আলি ফেরার ছিল। তারা বিদেশে পালিয়ে গেছে বলেও খবর মেলে। পুলিস সূত্রে খবর, টাকা ফুরিয়ে যাওয়ায়  বাড়িতে যোগাযোগ করে কাদের।

আরও পড়ুন আজ মহালয়া, আর মহালয়া মানেই শুরু কাউন্ট ডাউন, পিতৃপক্ষের অবসান

ফোন ট্যাপ করে তার দিল্লিতে থাকার খবর পায় পার্ক স্ট্রিট থানার পুলিস। দিল্লি পুলিসকে সঙ্গে নিয়ে কাল রাতে গাজিয়াবাদে এক ঘনিষ্ঠের বাড়ি থেকে কাদের এবং আলিকে গ্রেফতার করা হয়। ট্রানজিট রিমান্ডে তাদের কলকাতায় নিয়ে আসা হবে। এতদিন কার সাহায্যে দুজনে পালিয়ে বেড়াচ্ছিল জেরা করে তা জানার চেষ্টা করবে পুলিস।    

আরও পড়ুন  সীমান্তে যুদ্ধের দামামা, ঘরছাড়া গ্রামবাসীরা

.