Paresh Adhikari, SSC: মন্ত্রীকন্যাকে বেতন ফেরাতে নির্দেশ বিচারপতি গাঙ্গুলির, পারবেন না স্কুলেও ঢুকতে

, আপাতত ফাঁকা থাকবে মন্ত্রীকন্যা অঙ্কিতার পোস্ট। ওই ফাঁকা পোস্টে অগ্রাধিকার পাবেন মামলাকারী ববিতা সরকার।

Updated By: May 20, 2022, 01:26 PM IST
Paresh Adhikari, SSC: মন্ত্রীকন্যাকে বেতন ফেরাতে নির্দেশ বিচারপতি গাঙ্গুলির, পারবেন না স্কুলেও ঢুকতে

নিজস্ব প্রতিবেদন : SSC মামলায় মন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari) মেয়েকে বেতন ফেরাতে নির্দেশ। বেতন ফেরাতে নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly)। হাইকোর্টের (Kolkata High Court) রেজিস্ট্রার জেনারেলের কাছে জমা দিতে হবে এই বেতন।

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly) মন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari) মেয়েকে আর বেতন না দেওয়ার জন্য শুক্রবার ডিআই-কে নির্দেশ দেন। একইসঙ্গে মন্ত্রী পরেশ অধিকারীর মেয়েকে ২০২০ থেকে যাবতীয় বেতন ফেরত দেওয়ারও নির্দেশ দেন তিনি। নির্দেশ দেন, দুই কিস্তিতে ফেরাতে হবে বেতন। প্রথম কিস্তির টাকা মেটাতে হবে ৭ জুনের মধ্যে। দ্বিতীয় কিস্তির টাকা মেটাতে হবে ৭ জুলাইয়ের মধ্যে। পাশাপাশি, বিচাপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় মন্ত্রীকন্যাকে স্কুলে ঢুকতেও বারণ করে দেন। বিচাপতি বলেন, আপাতত ফাঁকা থাকবে তাঁর পোস্ট। ওই ফাঁকা পোস্টে অগ্রাধিকার পাবেন মামলাকারী ববিতা সরকার।

প্রসঙ্গত, বৃহস্পতিবার প্রায় টানা ৩ ঘণ্টা জেরার পর, SSC মামলায় শুক্রবার সকালে ফের তলব করা হয় মন্ত্রী পরেশ অধিকারীকে। নিজাম প্যালেসে ফের CBI আধিকারিকদের জেরার মুখোমুখি শিক্ষা প্রতিমন্ত্রী। উল্লেখ্য, কম নম্বর পেয়েও মন্ত্রীর মেয়ের চাকরিতে নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে। অভিযোগ, শুধু নম্বর কম পাওয়াই নয়, কোনওরম পার্সোনালিটি টেস্ট ছাড়াই নিয়োগ পান মন্ত্রীকন্যা অঙ্কিতা। যাকে সরিয়ে মন্ত্রীকন্যা চাকরি পান, সেই ববিতা সরকারের দায়ের করা মামলাতেই এখন বেকায়দায় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।

আরও পড়ুন, Dearness Allowance: DA মামলায় ব্যাকফুটে রাজ্য, ৩ মাসের মধ্যে বকেয়া মেটাতে কড়া নির্দেশ

CBI Summoned Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়কে ফের CBI তলব, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.