ফের করোনার থাবা কলকাতা পুলিসে, মৃত্যু জোড়াবাগান ট্রাফিক গার্ডের

গত রবিবারই মৃত্যু হয় কলকাতা ট্রাফিক পুলিসের ইকুইপমেন্ট সেলে অফিসার-ইন-চার্জ অভিজ্ঞান মুখোপাধ্যায়ের। এরপর সোমবার মৃত্যু হয় হেস্টিংস থানার কনস্টেবল কৃষ্ণকান্ত বর্মণের।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Aug 2, 2020, 03:37 PM IST
ফের করোনার থাবা কলকাতা পুলিসে, মৃত্যু জোড়াবাগান ট্রাফিক গার্ডের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত হয়ে ফের পুলিশ কর্মীর মৃত্যু। জোড়াবাগান ট্রাফিক গার্ডের কনস্টেবল দীপঙ্কর সরকার। বাইপাসের ধারে একটি হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন তিনি।
 

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। শরীরে উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করান তিনি। রিপোক্ট পজেটিভ আসে তাঁর। এরপর হাসপাতালে ভর্তি হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হতে থাকে তাঁর। রবিবার সকালে মৃত্যু হয় দীপঙ্করবাবুর।
কিছুদিন আগেই দেবেন্দ্রনাথ তিরকি নামে চারুমার্কেট থানার এক কনস্টেবলের মৃত্যু হয়। গত রবিবারই মৃত্যু হয় কলকাতা ট্রাফিক পুলিসের ইকুইপমেন্ট সেলে অফিসার-ইন-চার্জ অভিজ্ঞান মুখোপাধ্যায়ের। এরপর সোমবার মৃত্যু হয় হেস্টিংস থানার কনস্টেবল কৃষ্ণকান্ত বর্মণের।

আরও পড়ুন: ফের চিকিৎসক নিগ্রহ! বৃদ্ধা মৃত্যুকে ঘিরে উত্তেজনা বেহালা বিদ্যাসাগর হাসপাতালে
করোনার বিরুদ্ধে লড়াইয়ে চিকিত্সক, স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি পুলিস একেবারে সামনের সারিয়ে দাঁড়িয়ে লড়াই করছে। পর পর এই তিন কর্মীর মৃত্যুতে কলকাতা পুলিসের মনোবলে বেশ ভালও ধাক্কা লেগেছে বলে অনেকেরই অভিমত।ব

.