Jagdeep Dhankhar: মমতার মন্তব্যে স্তম্ভিত রাজ্যপাল, টুইট করে তোপ মুখ্যমন্ত্রীকে

তিনি মনে করিয়ে দিয়েছেন যে এখনও বেশ কিছু প্রশ্নের উত্তর তিনি রাজ্য সরকারের কাছ থেকে পাননি

Updated By: Dec 29, 2021, 11:28 AM IST
Jagdeep Dhankhar: মমতার মন্তব্যে স্তম্ভিত রাজ্যপাল, টুইট করে তোপ মুখ্যমন্ত্রীকে

নিজস্ব প্রতিবেদন: ফের টুইট করলেন রাজ্যপাল। টুইট করে মুখ্যমন্ত্রী কে কার্যত খোঁচা দিলেন তিনি। "রাজা বসে আছেন", মুখ্যমন্ত্রীর এই বক্তব্যে স্তম্ভিত তিনি এমনটাই জানিয়েছেন রাজ্যপাল। 

বুধবার সকালে ফের টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ায় গিয়ে যে মন্তব্য করেছিলেন, তাকে তুলে ধরে রাজ্যপাল জানিয়েছেন যে অত্যন্ত স্তম্ভিত হয়েছেন তিনি। রাজ্যের সাংবিধানিক প্রধান সম্পর্কে মুখ্যমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীকে অনুসরণ করে তাঁর সরকারি অফিসাররা এবং মন্ত্রীরা যখন তাকে নিয়ে কটাক্ষ করেন, তিনি স্তম্ভিত হন। 

 

এরপরেও তিনি মনে করিয়ে দিয়েছেন যে এখনও বেশ কিছু প্রশ্নের উত্তর তিনি রাজ্য সরকারের কাছ থেকে পাননি। কোথাও একটা গিয়ে তিনি এটা মনে করেন যে রাজ্যের বর্তমানে যে অবস্থা তা গনতন্ত্রের জন্য সঠিক নয়। টুইটে তিনি আরও জানিয়েছেন এই ধরনের মন্তব্যে রাজ্যপালের মর্যাদাকে অপমান করা হয়।  

আরও পড়ুন: 'কলকাতা পুরভোটের পাপ ধুতে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়', দাবি Dilip-র

গোয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে কথার পরিপ্রেক্ষিতে রাজ্যপাল বুধবার টুইট করেছেন সেই বক্তব্যে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপাল কে বলেন যে রাজভবনে এক রাজা বসেন। তিনি অনেক কিছু বলেন এবং বিজেপির সর্বভারতীয় সভাপতির মত কথা বলেন। 

তৃণমূল নেতা কুণাল ঘোষ জানিয়েছেন, "রাজ্যপাল পদটি একটি সাংবিধানিক পদ এবং মর্যাদাপূর্ণ পদ। তাকে আমরা নিশ্চিতভাবে সম্মান করি। কিন্তু ব্যক্তিগতভাবে জগদীপ ধনখড় যা করছেন, তিনি বিজেপির প্রতিনিধিত্ব করছেন। তাকে আবার মান, অপমান। যার মান থাকে তাকে অপমান করা যায়। ওনার কোনও সম্মানবোধ নেই, মান নেই। যে পদে উনি বসে আছেন তাঁর সম্মান উনি ভূলুণ্ঠিত করছেন। ফলে যখন তিনি রাজনৈতিক অবতারে অবতীর্ণ হয়ে সেই ভুমিকা পালন করছেন তখন তো সমালচনা শুনতেই হবে।"

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.