Bangladesh MP Missing: কলকাতায় খুন বাংলাদেশের সাংসদ? 'ক্লু মিলেছে' বলে জানাল পুলিস!

Bangladesh MP Missing in Kolkata: ১৩ তারিখ দুপুরে ডাক্তার দেখাবেন বলে বাড়ি থেকে বেরনোর পর থেকে আর কোনও খোঝঁ নেই। ১৫ মে আনোয়ারুলের ফোন থেকে বাংলাদেশে তাঁর বাড়ির লোকজন এবং ব্যক্তিগত সহকারীর কাছে একই মেসেজ যায়।

Updated By: May 22, 2024, 01:26 PM IST
Bangladesh MP Missing: কলকাতায় খুন বাংলাদেশের সাংসদ? 'ক্লু মিলেছে' বলে জানাল পুলিস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় খুন বাংলাদেশের সাংসদ? জোরালো হচ্ছে সন্দেহ। ৯ দিন কেটে গেলেও এখনও কোনও খোঁজ নেই। আর তারপরই বাংলাদেশের নিখোঁজ সাংসদকে নিয়ে ঘনাচ্ছে রহস্য। ইতিমধ্যে বাংলাদেশ পুলিস সূত্রে দাবি করা হয়েছে যে, ঝিনাইদহ-৪-এর সাংসদ আনোয়ারুল আজিম কলকাতায় খুন হয়েছেন!

জানা গিয়েছে, ২ সন্দেহভাজন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বাংলাদেশ পুলিস। তারা কলকাতা থেকে বাংলাদেশে ফেরে। বাংলাদেশে ফেরার পরই তাদের আটক করা হয়। আটক ২ জনের মধ্যে একজনের নাম আমানউল্লাহ বলেও জানা গিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করেই কলকাতায় বাংলাদেশি সাংসদ খুনের 'ক্লু' মিলেছে বলে খবর। 

প্রসঙ্গত, যে গাড়িতে তিনি উঠেছিলেন সেটিকে নিউটাউন এলাকায় ট্রেস করা গিয়েছে। ফলে ব্যারাকপুরের পাশাপাশি তাঁর খোঁজ চালাচ্ছে বিধাননগর কমিশনারেটও। ১২ মে সন্ধ্যায় বরাহনগরে তাঁর পুরনো বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে যান আনোয়ারুল আজিম। রাতে সেখানে ছিলেন। পরদিন ডাক্তার দেখানোর জন্য বেরন। তারপর থেকেই নিখোঁজ তিনি।

১৩ তারিখ দুপুরে ডাক্তার দেখাবেন বলে বাড়ি থেকে বেরনোর পর গোপাল বিশ্বাসের বাড়ি থেকে একটু দূরে একটি স্কুলের সামনে গোপালের এক পরিচিত তাঁকে একটি গাড়িতে তুলে দেন। সেই গাড়িতে চালক ছাড়াও একজন ছিলেন। গাড়িতে থাকা সেই তৃতীয় ব্যক্তিকেই নিয়েই দানা বেঁধেছে রহস্য। কে তিনি? 

আরও পড়ুন, C V Ananda Bose: শ্লীলতাহানি বিতর্কের মধ্যেই হঠাৎ দিল্লি যাত্রা বোসের! রাজ্যপালের পদ থেকে ইস্তফা? জোর জল্পনা...

এদিকে ১৩ মে ডাক্তার দেখানোর জন্য বের হওয়ার পর গোপাল বিশ্বাসের মোবাইলে আনোয়ারুলের একটি মেসেজ আসে। সেখানে জানানো হয় দিল্লি চলে যাচ্ছেন আনোয়ারুল। সেখানে পৌঁছে তিনি যোগাযোগ করবেন। ফোন করার দরকার নেই। এরপর ১৫ মে আনোয়ারুলের ফোন থেকে আরও এসেটি হোয়াটসঅ্যাপ মেসেজ আসে। সেখানে আনোয়ারুলের দিল্লি পৌঁছনোর কথা জানানো হয়। পাশাপাশি বলা হয়, তাঁর সঙ্গে ভিআইপিরা আছেন। ফোন করার দরকার নেই।

এই একই মেসেজ আনোয়ারুল আজিমের নম্বর থেকে বাংলাদেশে তাঁর বাড়ির লোকজন এবং ব্যক্তিগত সহকারীর কাছেও যায়। এরপর ১৬ মে আনোয়ারুলের নম্বর থেকে তাঁর আপ্ত সহায়ক আবদুর রউফের নম্বরে একটি ফোন আসে বলে উল্লেখ করা হয়েছে জিডিতে। কিন্তু সেই ফোন কলটি তিনি ধরতে পারেননি। পরে কলব্যাক করলে আর আনোয়ারুলের ফোনে যোগাযোগ করা যায়নি। 

আরও পড়ুন, Flight Turbulance: বিরলতম ভয়ংকর ঘটনা! সিভিয়ার টার্বুলেন্সে মাঝ আকাশে বিমানেই মৃত্যু যাত্রীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.