এফআইআরে কিশোরীর আসল নামের বদলে পুলিস লিখে দেয়, ধর্ষিতা চক্রবর্তী!

ওয়েব ডেস্ক: কাণ্ডজ্ঞানহীন পুলিসি নিষ্ক্রিয়তায় ভয়াবহ হয়ে উঠেছে এক ছাত্রীর জীবন। পুলিসের এফআইআরে ধর্ষিতা নামকরণের জেরে কটূক্তি, লাঞ্ছনা সহ্য করতে হচ্ছে ওই কিশোরীকে। পুলিস কমিশনারকে চিঠি দিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ। বহাল তবিয়তেই রয়েছেন মুচিপাড়া থানার অভিযুক্ত সাব ইন্সপেক্টর অতনু পানিগ্রাহী। পুলিসের নির্লজ্জতা কোন পর্যায়ে পৌছতে পারে, তার প্রমাণ রেখেছেন কলকাতা পুলিসেরই এক সাব ইন্সপেক্টর।

একটি এফআইআরে কিশোরীর আসল নামের বদলে পুলিস লিখে দেয়, ধর্ষিতা চক্রবর্তী। প্রতিবাদ জানালে জোটে কটাক্ষ। মানসিক নিগ্রহ। অভিযোগ জানানোর পর প্রায় কেটে গিয়েছে পনেরোদিন। টনক নড়েনি পুলিস কর্তাদের। পুলিস কমিশনারকে চিঠি লিখেও কোনও সুরাহা হয়নি বলে অভিযোগ। পুলিসের এই গাফিলতিতে অতিষ্ঠ হয়ে উঠেছে কিশোরীর জীবন।কিশোরীর পরিবারের দাবি,
দীর্ঘদিন ধরেই তাঁদের এক ভাড়াটিয়া পরিবার তাঁদের চরম হেনস্থা করছে। বাবা, মা এবং মেয়ের বিরুদ্ধে মুচিপাড়া থানায় ওই ভাড়াটিয়া পরিবার অভিযোগ জানায়। কিন্তু কোনও তদন্ত না করেই তাঁদের নামে পুলিস এফআইআর করে বলে অভিযোগ। আতঙ্কে বাড়ি ছেড়ে মামাবাড়ি থেকে মাধ্যমিক পরীক্ষা দিতে হয় ওই কিশোরীকে।  আর কতদিন চুপ করে থাকবে পুলিস? আদৌ কি কোনও ব্যবস্থা নেওয়া হবে অভিযুক্ত সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে?

English Title: 
irresponsible police
News Source: 
Home Title: 

এফআইআরে কিশোরীর আসল নামের বদলে পুলিস লিখে দেয়, ধর্ষিতা চক্রবর্তী!

এফআইআরে কিশোরীর আসল নামের বদলে পুলিস লিখে দেয়, ধর্ষিতা চক্রবর্তী!
Yes
Is Blog?: 
No