Independence Day 2022, West Bengal Police: 'স্ট্রোক অফ মিডনাইট', স্বাধীনতা সংগ্রামীদের কুর্নিশ জানাল রাজ্য পুলিস

Independence Day 2022, West Bengal Police: জাতীয় পতাকা হাতে বাইক মিছিল করেন রাজ্য পুলিসের কর্মীরা। বিভিন্ন এলাকায় এলাকায় টহল দেন তাঁরা। কর্মীদের 'স্ট্রোক অফ মিডনাইট' প্রদর্শনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে পশ্চিমবঙ্গ পুলিস। 

Updated By: Aug 15, 2022, 03:12 PM IST
Independence Day 2022, West Bengal Police: 'স্ট্রোক অফ মিডনাইট', স্বাধীনতা সংগ্রামীদের কুর্নিশ জানাল রাজ্য পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশজুড়ে পালিত হচ্ছে ৭৬তম স্বাধীনতা দিবস (Independence Day 2022)। সেই আনন্দের মুহূর্তে অংশগ্রহণ করল পশ্চিমবঙ্গ পুলিস (West Bengal Police)। স্বাধীনতা সংগ্রামীদের কুর্নিশ জানাতে এবার 'স্ট্রোক অফ মিডনাইট' প্রদর্শন করলেন রাজ্য পুলিসের কর্মীরা। সমস্ত জেলা এবং পুলিশ কমিশনারেট রবিবার রাত ১২টার পর থেকে এই 'স্ট্রোক অফ মিডনাইট' প্রদর্শন করা হয়।

কোচবিহার থেকে কাকদ্বীপ, পুরুলিয়া থেকে নদিয়া সর্বত্রই মধ্যরাতে এই ছবি দেখতে পাওয়া যায়। জাতীয় পতাকা হাতে বাইক মিছিল করেন রাজ্য পুলিসের কর্মীরা। বিভিন্ন এলাকায় এলাকায় টহল দেন তাঁরা। কর্মীদের 'স্ট্রোক অফ মিডনাইট' প্রদর্শনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে পশ্চিমবঙ্গ পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.