প্রতিবাদী যুবক খুনের ঘটনায় আজ হাওড়ায় বারো ঘণ্টার বনধ

সালকিয়ায় প্রতিবাদী যুবক খুনের ঘটনায় আজ হাওড়া জুড়ে বারো ঘণ্টার বনধ। সকাল থেকেই বন্‍ধের মিশ্র প্রভাব হাওড়ায়। মল্লিকফটকে অধিকাংশ দোকানপাট বন্ধ থাকলেও জিটি রোডের ধারে অধিকাংশ ব্যবসায়ী দোকান বন্ধ রাখেননি । কংগ্রেস ও এসইউসিআইয়ের ডাকা বন্‍ধকে সমর্থন করছে জেলা বামফ্রন্টও।

Updated By: Feb 4, 2015, 11:59 AM IST
প্রতিবাদী যুবক খুনের ঘটনায় আজ হাওড়ায় বারো ঘণ্টার বনধ

ওয়েব ডেস্ক: সালকিয়ায় প্রতিবাদী যুবক খুনের ঘটনায় আজ হাওড়া জুড়ে বারো ঘণ্টার বনধ। সকাল থেকেই বন্‍ধের মিশ্র প্রভাব হাওড়ায়। মল্লিকফটকে অধিকাংশ দোকানপাট বন্ধ থাকলেও জিটি রোডের ধারে অধিকাংশ ব্যবসায়ী দোকান বন্ধ রাখেননি । কংগ্রেস ও এসইউসিআইয়ের ডাকা বন্‍ধকে সমর্থন করছে জেলা বামফ্রন্টও।

তবে গতকালই  হাওড়া বন্‍ধ-এর বিরোধিতা করে বিজেপি। ধর্মঘটীদের অভিযোগ, সকাল থেকে বন্‍ধ বানচাল করতে রাস্তায় নেমেছেন তৃণমূল কর্মীরাও। তৃণমূলের দাবি, বনধের বিরোধিতা করছেন সাধারণ মানুষ।

অরূপ আর ফিরবে না। ছেলেকে  হারিয়ে শোকে পাথর বাবা-মা। অভিযুক্তদের শাস্তির দাবিতে রাজ্যজুড়ে তোলপাড়। কিন্তু কী আশ্চর্য, ঘটনার ছদিন পর এখনও সেই পাঁচ অভিযুক্তের হদিসই পেল না পুলিস!  এখন তাদের সন্ধানে ভিন রাজ্যে যেতে হচ্ছে পুলিসকে। জীবন দিয়ে প্রতিবাদের মাশুল দিয়ে গেল অরূপ ভান্ডারি। প্রতিবাদের সেই স্ফুলিঙ্গ বিবিবাগানের গলি ছাড়িয়ে এখন রাজপথে।

বেপরোয়া ৫ জনেরই নামধাম পেয়েছে পুলিস। কিন্তু একজনকেও এখনও পাকড়াও করে উঠতে পারেনি। অভিযুক্ত আনন্দ প্রসাদ, শুভম দুবে ও বরুন শর্মার ছবি চব্বিশ ঘণ্টার হাতে এসেছে। অরূপকে মারধরে জড়িত এই তিন দুষ্কৃতী এবং তাদের সাগরেদদের বাড়িতে খোঁজ নিতে গিয়ে মিলেছে চাঞ্চল্যকর তথ্য। প্রতিবেশীদের বক্তব্যেই স্পষ্ট, চাইলে পুলিস পালানোর আগেই ওদের ধরতে পারত।

.