দুষ্কৃতী হামলায় গুরুতর জখম হোটেল মালিক

দুষ্কৃতী হামলায় গুরুতর জখম হলেন এক হোটেল মালিক। গতকাল রাতে হরিশ মুখার্জি রোডের একটি হোটেলে এই ঘটনা ঘটে। হোটেলেই  দুই দুষ্কৃতী দলের ঝামেলা মেটাতে গিয়ে তাদের রোষের মুখে পড়তে হয় হোটেল মালিককে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরনো শত্রুতার জেরেই হোটেল মালিককে মারধর করেছে দুষ্কৃতীরা। ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Sep 4, 2014, 08:49 PM IST

ওয়েব ডেস্ক: দুষ্কৃতী হামলায় গুরুতর জখম হলেন এক হোটেল মালিক। গতকাল রাতে হরিশ মুখার্জি রোডের একটি হোটেলে এই ঘটনা ঘটে। হোটেলেই  দুই দুষ্কৃতী দলের ঝামেলা মেটাতে গিয়ে তাদের রোষের মুখে পড়তে হয় হোটেল মালিককে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরনো শত্রুতার জেরেই হোটেল মালিককে মারধর করেছে দুষ্কৃতীরা। ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিস।

হরিশ মুখার্জি রোডের দেশি কুইজিন হোটেল। বুধবার রাতে হোটেলে খেতে আসে  দুষ্কৃতীদের দুই গোষ্ঠী।  কিছুক্ষণের মধ্যেই দুদলের বচসা বেধে যায়। শুরু হয় হাতাহাতি। বের করা হয় আগ্নেয়াস্ত্রও। অশান্তি থামাতে গিয়ে দুই দলেরই রোষের মুখে পড়েন হোটেল মালিক। বেধড়ক মারধর করা হয় তাঁকে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরনো শত্রুতার জেরেই হোটেল মালিককে  মারধর করে দুষ্কৃতীরা। এরপর বোমাবাজিও হয় ওই এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সমাজবিরোধীদের দৌরাত্ম্য প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

ঘটনার পরেই কালীঘাট থানায় দশজনের  বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। অভিযুক্তদের মধ্যে সাতজনকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস জানিয়েছে, এর আগেও ওই এলাকায় বিভিন্ন অসামাজিক কাজকর্মে যুক্ত থাকার অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে। 

Tags:
.