মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন হাসিন জাহাঁ

ভারতীয় ক্রিকেট দলের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে হাসিন গত কয়েক সপ্তাহ ধরেই একের পর এক অভিযোগ করে চলেছেন। এর মধ্যে রয়েছে ম্যাচ ফিক্সিং, বধূ নির্যাতন ও খুনের চেষ্টার মতো গুরুতর অভিযোগও। বৃহস্পতিবারই শামিকে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ থেকে মুক্তি দিয়েছে বিসিসিআই। 

Updated By: Mar 23, 2018, 03:32 PM IST
মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন হাসিন জাহাঁ

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। শুক্রবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে যাবতীয় সমস্যার কথা জানান তিনি। প্রায় ২০ মিনিট চলে কথপোকথন। বৈঠক শেষে হাসিন জানিয়েছেন, মুখ্যমন্ত্রী ধৈর্য ধরে সমস্ত অভিযোগ শুনেছেন। অভিযোগের সত্যতা যাচাই করে ব্যবস্থাগ্রহণের আশ্বাস দিয়েছেন তিনি। 

ভারতীয় ক্রিকেট দলের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে হাসিন গত কয়েক সপ্তাহ ধরেই একের পর এক অভিযোগ করে চলেছেন। এর মধ্যে রয়েছে ম্যাচ ফিক্সিং, বধূ নির্যাতন ও খুনের চেষ্টার মতো গুরুতর অভিযোগও। বৃহস্পতিবারই শামিকে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ থেকে মুক্তি দিয়েছে বিসিসিআই। তবে বধূ নির্যাতন ও খুনের চেষ্টা-সহ অন্যান্য অভিযোগে লাগাতার তদন্ত চালাচ্ছে কলকাতা পুলিস। 

ময়নাগুড়ি প্রশ্নফাঁস কাণ্ডে প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় দায়ের হল অভিযোগ

 

শামির বিরুদ্ধে লড়াইয়ে আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্য চেয়েছিলেন হাসিন। সেই আবেদন মেনে গত বুধবার হাসিনকে সাক্ষাতের সময় দেন মুখ্যমন্ত্রী। শুক্রবার দুপুর ২টো নাগাদ মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে বিধানসভায় পৌঁছন তিনি। বৈঠকের পর আশ্বস্ত দেখায় হাসিনকে। তিনি জানিয়েছেন, পাশে থাকার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। 

.