Haridevpur: জমি নিয়ে বিবাদ! ৭ বছরের শিশুকে সাপভর্তি কুয়োয় ধাক্কা জ্যেঠুর

স্থানীয় মানুষজন এসে বাচ্চাটিকে সেই কুয়ো থেকে তুলে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। রেসকিউ টিম এসে সেই কুয়ো থেকেই একটি বিষাক্ত চন্দ্রবোড়া সাপ উদ্ধার করে পাশের জঙ্গলে রিলিজ করে দেয়। 

Updated By: Jun 19, 2023, 11:23 AM IST
Haridevpur: জমি নিয়ে বিবাদ! ৭ বছরের শিশুকে সাপভর্তি কুয়োয় ধাক্কা জ্যেঠুর
ফাইল ছবি

সন্দীপ প্রামাণিক: হরিদেবপুর থানা এলাকার (Haridevpur) নালন্দা পার্কে সাত বছরের শিশুকে কুয়ো ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে শিশুটিরই জ্যেঠুর বিরুদ্ধে। রবিবার রাত ৮.৩০ নাগাদ হরিদেবপুরে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ বেশ কয়েক বছর ধরেই। রবিবার সেই রাগেই নিজের ভাইপোকে বিষাক্ত সাপ থাকা কুঁয়োতে ধাক্কা মেরে ফেলে দেয় জেঠু। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন, Panchayat Election 2023: ফলতায় অভিষেকের সভায় 'নির্বাচনী বিধিভঙ্গ'! কমিশনে নালিশ বিজেপির

স্থানীয় মানুষজন এসে বাচ্চাটিকে সেই কুয়ো থেকে তুলে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। ঘটনার বিবরণ দিয়ে হরিদেবপুর থানার খবর দিলে হরিদেবপুর থানার পুলিস এসে অভিযুক্ত জ্যেঠু এবং পরিবারের বেশ কয়েকজন সদস্যকে আটক করে। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদও শুরু করে।

পরে বাচ্চাকে কুয়োয় ফেলে দেওয়ার ঘটনায় জ্যেঠু প্রকাশ কুয়ারকে গ্রেফতার করেছে হরিদেবপুর থানার পুলিস। এমনকী বাচ্চাটিকে যে পাতকুয়োয় ফেলে দেওয়া হয়েছিল সেই কুয়োর মধ্যে বিষাক্ত সাপ ছিল বলে দাবি। পরে বনদফতরকে খবর দেওয়া হলে সেখান থেকে রেসকিউ টিম এসে কুয়ো থেকে একটি বিষাক্ত চন্দ্রবোড়া সাপ উদ্ধার করে পাশের জঙ্গলে রিলিজ করে দেয়। 

আরও পড়ুন, Zee 24 Ghanta Impact: 'সার্কাস থিম পার্টি'তে শেকলবন্দি বাঁদর! নাইট ক্লাবের বিরুদ্ধে FIR

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.