Bar Dancer Death: গলায় আঘাতের দাগ! পিকনিক গার্ডেনের ফ্ল্যাটে মিলল বার ড্যান্সারের দেহ...

পুলিস সূত্রে খবর, মৃত তরুণীর নাম মিনা কোয়েট। বাড়ি, বেঙ্গালুরুতে। তবে কর্মসূত্রে থাকতেন কলকাতায়। একটি পানশালায় বার ড্যান্সার ছিলেন মিনা। বেশ কয়েকদিন ধরে পিকনিক গার্ডেন রোডে একটি ফ্ল্যাটে ভাড়া থাকছিলেন তিনি। সঙ্গে প্রেমিকও। আজ, বুধবার সকালে ফ্ল্যাটে মিনাকে ঝুলন্ত অবস্থা দেখতে পান তাঁর প্রেমিকই। এরপর বেঙ্গালুরুতে ওই যুবতীর এক আত্মীয় ও আশেপাশে লোকেদের খবর দেন তিনি।

Updated By: Jul 31, 2024, 06:38 PM IST
Bar Dancer Death: গলায় আঘাতের দাগ! পিকনিক গার্ডেনের ফ্ল্যাটে মিলল বার ড্যান্সারের দেহ...

রণয় তেয়ারি: শহরের ফের বার ড্যান্সারের রহস্যমৃত্যু। প্রেমিকের সঙ্গে ফ্ল্যাটে থাকতেন, সেই ফ্ল্যাটেই পাওয়া গেল ঝুলন্ত দেহ! খুন নাকি আত্মহত্যা? খতিয়ে দেখছে পুলিস। এবার পিকনিক গার্ডেন।

আরও পড়ুন:  Purba Bardhaman: উঠোন থেকে দুষ্টু বিড়াল তাড়াতে দৌড়, পুকুরে ভেসে উঠল ৪ বছরের শিশুর নিথর দেহ!

পুলিস সূত্রে খবর, মৃত তরুণীর নাম মিনা কৌর। বাড়ি, বেঙ্গালুরুতে। তবে কর্মসূত্রে থাকতেন কলকাতায়। একটি পানশালায় বার ড্যান্সার ছিলেন মিনা। বেশ কয়েকদিন ধরে পিকনিক গার্ডেন রোডে একটি ফ্ল্যাটে ভাড়া থাকছিলেন তিনি। সঙ্গে প্রেমিকও। আজ, বুধবার সকালে ফ্ল্যাটে মিনাকে ঝুলন্ত অবস্থা দেখতে পান তাঁর প্রেমিকই। এরপর বেঙ্গালুরুতে ওই যুবতীর এক আত্মীয় ও আশেপাশে লোকেদের খবর দেন তিনি।

কীভাবে মৃত্যু? প্রত্য়ক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবতীর গলায় আঘাতের চিহ্ন ছিল। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে ফ্ল্য়াট থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিস। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিস জানিয়েছেন, রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এর আগে, রাজারহাটে এক বহুতল থেকে এক যুবতীর ঝুলন্ত  দেহ উদ্ধার হয়েছিল।  পেশায়ও তিনি ছিলেন বার ডান্সার। রাজারহাটের নারায়ণপুরে ওই বহুতলেই এক যুবকের সঙ্গে লিভ-ইন করতেন ওই যুবতী। আটক করা হয়েছিল মৃতের লিভ-ইন-পার্টনারকে।

আরও পড়ুন:  August Sky: অবিশ্বাস্য আগস্ট! মাস জুড়ে মহাজাগতিক মহাবিস্ময় আকাশে! রয়েছে ১৯০ বছরে মাত্র ১ বার ঘটে এমন বিরল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.