এসএসকেএম-এর হস্টেলের শৃঙ্খলা রক্ষায় কড়া পদক্ষেপ নিল রাজ্য

এসএসকেএমে হস্টেলের শৃঙ্খলা রক্ষায় কড়া পদক্ষেপ নিল রাজ্য। হাসপাতালে মাদকের অনুপ্রবেশ রুখতে এসএসকেএমের গুরুত্বপূর্ণ জায়গায় মোতায়েন করা হচ্ছে ৫০ জন বিশেষ নিরাপত্তা রক্ষী। আগামিকাল থেকেই নজরদারি শুরু করবেন তাঁরা। আজ এসএসকেএমে মৃত ইন্টার্ন সপ্তর্ষি দাসের শোকসভায় যোগ দিয়েএকথা জানানপরিবহণ মন্ত্রী মদন মিত্র।

Updated By: Feb 27, 2014, 05:17 PM IST

এসএসকেএমে হস্টেলের শৃঙ্খলা রক্ষায় কড়া পদক্ষেপ নিল রাজ্য।হাসপাতালে মাদকের অনুপ্রবেশ রুখতে এসএসকেএমের গুরুত্বপূর্ণ জায়গায় মোতায়েন করা হচ্ছে ৫০ জন বিশেষ নিরাপত্তা রক্ষী। আগামিকাল থেকেই নজরদারি শুরু করবেন তাঁরা। আজ এসএসকেএমে মৃত ইন্টার্ন সপ্তর্ষি দাসের শোকসভায় যোগ দিয়েএকথা জানানপরিবহণ মন্ত্রী মদন মিত্র।

সপ্তর্ষি দাসের মৃত্যু বেআব্রু করে দিয়েছে এসকেএম হস্টেলে মাদক চক্রের রমরমা। ২৪ ঘণ্টার ক্যামেরাতেই ধরা পড়েছে সেসব ছবি। হস্টেল থেকে উদ্ধার হয়েছে মদের বোতল, ইঞ্জেকশনের সিরিঞ্জ, সিগারেটের রাংতা। মাত্রাতিরিক্ত মাদক সেবনেই মৃত্যু হয়েছে ইন্টার্ন সপ্তর্ষি দাসের। এভাবে একজন ডাক্তারি ছাত্রের মৃত্যুতে উদ্বেগ ছড়িয়েছে সব মহলে। বৃহস্পতিবার সপ্তর্ষি দাসের স্মরণে শোকসভা পালিত হল এসএসকেএমে। অনুষ্ঠানে হাজির ছিলেন পরিবহণ মন্ত্রী মদন মিত্র।

পরিবহণ মন্ত্রী জানিয়েছেন, হস্টেলের শৃঙখলা রক্ষায় কড়া পদক্ষেপ নিচ্ছে রাজ্য। পাশাপাশি, নজরদারি বাড়াতে শুক্রবার থেকেই হাসপাতালে মোতায়েন করা হচ্ছে ৫০ জন বিশেষ নিরাপত্তা রক্ষী।

মন্ত্রী জানিয়েছেন, ছাত্রদের ওপর নজরদারি বাড়াতে সুপারকেও মাঝে মধ্যে হস্টেলে টহল দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

.