এখন অনেকটাই সুস্থ সোয়াইন ফ্লু-তে আক্রান্ত গৌতম দেব

এখন অনেকটাই সুস্থ সিপিআইএম নেতা গৌতম দেব। তাঁর শারীরির অবস্থা স্থিতিশীল। জানিয়েছে সল্টলেকের বেসরকারি হাসপাতাল। এখন আর রাইলস টিউব লাগছে না। মুখ দিয়েই খাবার খাচ্ছেন সিপিআইএম নেতা। আজ দুপুরে বসছে মেডিক্যাল বোর্ড। সেখানেই গৌতম দেবকে ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

Updated By: Mar 19, 2015, 02:34 PM IST

ওয়েব ডেস্ক: এখন অনেকটাই সুস্থ সিপিআইএম নেতা গৌতম দেব। তাঁর শারীরির অবস্থা স্থিতিশীল। জানিয়েছে সল্টলেকের বেসরকারি হাসপাতাল। এখন আর রাইলস টিউব লাগছে না। মুখ দিয়েই খাবার খাচ্ছেন সিপিআইএম নেতা। আজ দুপুরে বসছে মেডিক্যাল বোর্ড। সেখানেই গৌতম দেবকে ছাড়ার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

গতকাল হাসপাতালে শুয়ে তিনি খবর নিয়েছেন পুরভোটের প্রস্তুতির। তবে গতকাল চিকিত্সকেরা জানিয়েছিলেন সঙ্কট কাটেনি। গতকাল সকাল থেকে পরীক্ষামূলকভাবে তাঁর ভেন্টিলেশন টিউব খুলে দেওয়া হয়। আইসিইউতেই ছিলেন তিনি।

মঙ্গলবার সকালে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় চিকিত্সকের সঙ্গে যোগাযোগ করেন গৌতম দেবের পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয়েছিল সল্টলেকের বেসরকারি হাসপাতালে। সোয়াব টেস্ট করে নমুনা রিপোর্টে ধরা পড়ে। গৌতম দেবকে ট্যামি ফ্লু ওষুধ দেওয়া হয়। তাঁর শারীরিক অবস্থার জন্য ছ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল।

.