দুর্ঘটনায় জখম গৌর ক্ষ্যাপার অর্থের অভাবে চিকিত্‍সা নিয়ে সংশয়

চিকিত্‍সার খরচ নিয়ে সমস্যায় গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়া বাংলার প্রসিদ্ধ বাউল গৌর ক্ষ্যাপা। গত মঙ্গলবার রাতে বোলপুরের জয়দেব মেলা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন গৌরা ক্ষ্যাপা। দুর্ঘটনায় গুরুতর জখম বাংলার প্রসিদ্ধ এই বাউল এখন এসএসকেএম হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন। কিন্তু চিকিতসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু সামর্থ্য নেই তাঁর পরিবারের।

Updated By: Jan 24, 2013, 08:41 PM IST

চিকিত্‍সার খরচ নিয়ে সমস্যায় গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়া বাংলার প্রসিদ্ধ বাউল গৌর ক্ষ্যাপার পরিবার। গত মঙ্গলবার রাতে বোলপুরের জয়দেব মেলা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন গৌরা ক্ষ্যাপা। দুর্ঘটনায় গুরুতর জখম বাংলার প্রসিদ্ধ এই বাউল এখন এসএসকেএম হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন। কিন্তু চিকিতসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু সামর্থ্য নেই তাঁর পরিবারের। আপাতত চিকিত্‍সার খরচ জোগানোর দুঃশ্চিন্তাতেই রাত কাটছে গৌর ক্ষ্যাপার পরিবারের। কোনও স্বেচ্ছাসেবী সংস্থা যদি সাহায্যের জন্য এগিয়ে আসেন সেই আশাতেই রয়েছেন তাঁরা।
প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে বোলপুরের জয়দেব মেলা থেকে ফিরছিলেন গৌর ক্ষাপা। ফেরার পথে ইলামবাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে তাঁর গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক বিশ্বনাথ ও অপর এক যাত্রীর।

.