ধর্ষিতা তরুণীকে সাহায্যে এগিয়ে এল স্থানীয় ক্লাব, অভিযুক্তকে ধরে তুলে দিল পুলিসের হাতে

পরিবার সূত্রের খবর, হস্টেলে থেকে পড়াশুনো করেন ওই তরুণী। মায়ের কাছে এসেছিলেন তিনি। ধর্ষণের কথা কাউকে জানালে তাঁকে প্রাণে মারারও হুমকি দেয় অভিযুক্ত। বুধবারের এই ঘটনার পর রাতে মা বাড়ি ফিরলে তাঁকে জানান ওই তরুণী। 

Updated By: Jun 22, 2018, 06:39 PM IST
ধর্ষিতা তরুণীকে সাহায্যে এগিয়ে এল স্থানীয় ক্লাব, অভিযুক্তকে ধরে তুলে দিল পুলিসের হাতে

নিজস্ব প্রতিবেদন: জল খাওয়ার নাম করে বাড়িতে ঢুকে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এক বাংলাদেশী যুবকের বিরুদ্ধে ৷ অভিযুক্ত ধর্ষিতার আত্মীয় বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকায় ৷ জোর করে বাড়িতে ঢুকে মুখ চেপে রেখে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ৷ 

সকালে রুজির টানে বেরিয়েছিলেন নির্যাতিতার মা। বাড়িতে সেইসময় একাই ছিলেন নির্যাতিতা৷ সেই সময় বাড়িতে ফোনের সিম নিতে আসে অভিযুক্ত অভিনাথ মিস্ত্রি। সিম নিয়ে চলেও যায় সে৷ ফিরে এসে জল খেতে চায় সে। নির্যাতিতা দরজা খুলে জল দিতে গেলে তাকে চেপে ধরে অভিযুক্ত৷ মুখ চেপে ধরে তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত।

পরিবার সূত্রের খবর, হস্টেলে থেকে পড়াশুনো করেন ওই তরুণী। মায়ের কাছে এসেছিলেন তিনি। ধর্ষণের কথা কাউকে জানালে তাঁকে প্রাণে মারারও হুমকি দেয় অভিযুক্ত। বুধবারের এই ঘটনার পর রাতে মা বাড়ি ফিরলে তাঁকে জানান ওই তরুণী। ঘটনায় রিজেন্ট পার্ক থানায় এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে ৷ সে বাংলাদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে ৷ 

প্রচণ্ড গরমে জ্বলে উঠল জলজ্যান্ত আস্ত একটা গাছ

ঘটনার কথা জানতেই তত্পরতা দেখান স্থানীয় ক্লাবের সদস্যরা। তাঁরাই পুলিসে অভিযোগ দায়েরের ব্যাপারে উদ্যোগ গ্রহণ করেন। অভিযুক্তকে আটকে রেখে তুলে দেন পুলিসের হাতে। 

.