সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ জিডি বিড়লা

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল জিডি বিড়লা। এদিন নোটিস জারি করে জানানো হয়েছে, সমস্ত অভিভাবকবৃন্দ ও স্কুলের সঙ্গে যুক্ত সবাইকে জানানো হচ্ছে যে, ৪ ডিসেম্বর (সোমবার) থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে স্কুল। স্কুলের জুনিয়র ও সিনিয়র, দুই বিভাগই বন্ধ থাকবে।

Updated By: Dec 3, 2017, 12:38 PM IST
সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ জিডি বিড়লা

নিজস্ব প্রতিবেদন : অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল জিডি বিড়লা। এদিন নোটিস জারি করে জানানো হয়েছে, সমস্ত অভিভাবকবৃন্দ ও স্কুলের সঙ্গে যুক্ত সবাইকে জানানো হচ্ছে যে, ৪ ডিসেম্বর (সোমবার) থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে স্কুল। স্কুলের জুনিয়র ও সিনিয়র, দুই বিভাগই বন্ধ থাকবে।

স্কুল কবে খুলবে বা কতদিন বন্ধ থাকবে, তা নিয়ে পরে আবার নোটিস জারি করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। স্কুলের তরফে এই নোটিস জারি করেছেন জিডি বিড়লার প্রিন্সিপ্যাল। এদিকে নির্ধারিত সূচি অনুযায়ী সোমবার থেকে ক্লাস ইলেভেনের পরীক্ষা। ফলে, নোটিস পড়তেই অভিভাবক থেকে পড়ুয়া সবার মধ্যেই ছড়িয়েছে নতুন করে বিভ্রান্তি।   

আরও পড়ুন, টয়লেট থেকে বেরিয়ে অঝোরে কাঁদছিল নির্যাতিতা শিশুটি, দাবি সহপাঠীর

জিডি বিড়লার স্কুলের নার্সারির এক ছাত্রী স্কুলের শৌচালয়ের ভিতর যৌন নির্যাতনের শিকার হয়। শুক্রবার ঘটনাটি সামনে আসার পর থেকেই তোলপাড় রাজ্য। দফায় দফায় স্কুলে বিক্ষোভ দেখান অভিভাবকরা। স্কুল শিক্ষা দফতর দ্বারা গঠিত তদন্ত কমিটির রিপোর্টেও কাঠগড়ায় তোলা হয়েছে স্কুল কর্তৃপক্ষকে। শনিবার ওই রিপোর্টে স্কুলের পরিকাঠামোগত অভাবের কথা উল্লেখ করা হয়েছে। 

.