যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে নির্যাতন, দেখানো হয় পর্ন, জানাল জিডি বিড়লার নির্যাতিতা শিশু

একজন নয়, ২ শিক্ষক মিলে যৌন নির্যাতন চালিয়েছে জিডি বিড়লা স্কুলের প্রাক-প্রাথমিকের ছাত্রীর উপর। শৌচাগারে নিয়ে গিয়ে প্রাক-প্রাথমিকের ওই ছাত্রীর যৌনাঙ্গে আঙ্গুল ঢুকিয়ে নির্যাতন চালানো হয়েছে বলে কলকাতা পুলিশের গোয়েন্দাদের জানিয়েছে শিশুটি। 

Updated By: Dec 1, 2017, 02:13 PM IST
যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে নির্যাতন, দেখানো হয় পর্ন, জানাল জিডি বিড়লার নির্যাতিতা শিশু

নিজস্ব প্রতিবেদন: একজন নয়, ২ শিক্ষক মিলে যৌন নির্যাতন চালিয়েছে জিডি বিড়লা স্কুলের প্রাক-প্রাথমিকের ছাত্রীর উপর। শৌচাগারে নিয়ে গিয়ে প্রাক-প্রাথমিকের ওই ছাত্রীর যৌনাঙ্গে আঙ্গুল ঢুকিয়ে নির্যাতন চালানো হয়েছে বলে কলকাতা পুলিশের গোয়েন্দাদের জানিয়েছে শিশুটি। 

আরও পড়ুন : অবশেষে ডাক্তারি পরীক্ষা নির্যাতিতা শিশুর, দেরি হয়নি বললেন এসএসকেএম অধিকর্তা 
শুক্রবার দুপুরে এসএসকেএম হাসপাতালে শিশুটির বয়ান রেকর্ড করতে যান ২ গোয়েন্দা। তাঁদের কাছে শিশুটি জানিয়েছে, চকোলেটের লোভ দেখিয়ে তাঁকে শৌচাগারে নিয়ে যায় দুই শিক্ষক। শৌচাগারে ঢুকিয়েই বন্ধ করে দেওয়া হয় দরজা। সেখানে তাকে পর্নোগ্রাফি দেখায় তারা। এর পর পোশাক খুলে শিশুটির যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে নির্যাতন চালায় ২ শিক্ষক। গোয়েন্দাদের দেখানো ছবি থেকে ২ শিক্ষককে চিহ্নিত করেছে শিশুটি।  
জিডি বিড়লা স্কুলের ওই পড়ুয়ার চিকিত্সা চলছে এসএসকেএম হাসপাতালে। শুক্রবার দুপুরেই মেডিক্যাল পরীক্ষা হয়েছে তার। যদিও সেই পরীক্ষার রিপোর্ট এখনো প্রকাশ্যে আসেনি। এখন মেডিক্যাল রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা। 

শিশুর উপর যৌন নির্যাতন, কী বলছেন মনোবিদ রিমা বসু..

.