Gariahat Flyover Close: গড়িয়াহাট উড়ালপুলের 'স্বাস্থ্যপরীক্ষা', বন্ধ হয়ে গেল যান চলাচল

কতদিন বন্ধ থাকবে সেতু?

Updated By: Mar 26, 2022, 07:08 AM IST
Gariahat Flyover Close: গড়িয়াহাট উড়ালপুলের 'স্বাস্থ্যপরীক্ষা', বন্ধ হয়ে গেল যান চলাচল

নিজস্ব প্রতিবেদন: নির্দেশিকা জারি করা হয়েছিল আগেই। 'স্বাস্থ্যপরীক্ষা'র জন্য এবার যানচলাচল বন্ধ হয়ে গেল গড়িয়াহাট উড়ালপুলে (Gariahat Flyover)। কতদিন বন্ধ থাকবে সেতু? আজ, শুক্রবার রাত থেকে ২৯ মার্চ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত। ঘুরপথে চলবে বাস ও গাড়ি। ফলে শহরে ব্যাপক যানজটের আশঙ্কা।

জানা গিয়েছে, ভারবহন ক্ষমতা কতটা? স্বাস্থ্যইবা কেমন? শহরের পাঁচটি উড়ালপুল পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে হুগলি রিভার ব্রিজ কমিশন ও কলকাতা পুলিস। গত বছরের ডিসেম্বর ৪ দিন বন্ধ ছিল পার্কস্ট্রিট উড়ালপুল (ParkStreet Flyover)। এবার 'স্বাস্থ্যপরীক্ষা' করা হবে গড়িয়াহাট উড়ালপুলের (Gariahat Flyover)। বাদ যাবে না লকগেট উড়ালপুল ও খিদিরপুর উড়ালপুলও।

আরও পড়ুন: Bypolls: রাজ্যে আসছে ১৩০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

গড়িয়াহাট উড়ালপুল কলকাতার অন্যতম ব্যস্ত উড়ালপুল। প্রতিদিন হাজার হাজার গাড়ি ও বাস এই উড়ালপুলের উপর দিয়ে যাতায়াত করে। কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে, আজ, শুক্রবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত কোনও গাড়ি ও বাসকে উঠতে দেওয়া হবে না এই উড়ালপুলে। আপাতত যানবাহন চলবে গড়িয়াহাট রোড দিয়ে।

আরও পড়ুন: SSC: সুপারিশ কমিটির সদস্যের সম্পত্তির পরিমাণ কত? জানতে চাইল হাইকোর্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.