গার্ডেনরিচে বান্ধবীর হাতে খুন বান্ধবী

বান্ধবীর হাতে বান্ধবী খুন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচের দক্ষিণ পূর্ব রেলের আবাসনে। মৃত রিঙ্কু সাউ ওই আবাসনেই পরিচারিকার কাজ করত। তাকে খুনের অভিযোগে মন্দিরা নামে এক কিশোরীর খোঁজ চালাচ্ছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Updated By: Aug 7, 2015, 06:20 PM IST
 গার্ডেনরিচে বান্ধবীর হাতে খুন বান্ধবী

ব্যুরো:বান্ধবীর হাতে বান্ধবী খুন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচের দক্ষিণ পূর্ব রেলের আবাসনে। মৃত রিঙ্কু সাউ ওই আবাসনেই পরিচারিকার কাজ করত। তাকে খুনের অভিযোগে মন্দিরা নামে এক কিশোরীর খোঁজ চালাচ্ছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

গার্ডেনরিচ এলাকার বিএনআরে দক্ষিণ পূর্ব রেলের আধিকারিকদের আবাসনে পরিচারিকার কাজ করত রিঙ্কু সাউ। থাকত সার্ভেন্টস কোয়ার্টারে। সেখানে তার ঘনিষ্ঠ বন্ধু ছিল মন্দিরা নামে এক কিশোরী। সেও ওই আবাসনেরই অন্য একটি বাড়িতে পরিচারিকার কাজ করত।জানা গেছে রিঙ্কু এবং মন্দিরার মধ্যে একটা গভীর সম্পর্ক ছিল। একসময় রিঙ্কুকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল মন্দিরা। কিন্তু রিঙ্কু রাজি না হওয়ায় দুই বন্ধুর সম্পর্কে চিড় ধরে। ইতিমধ্যে রিঙ্কুর বিয়ে ঠিক হয় অন্যত্র। তারপর থেকেই তাদের মধ্যে অশান্তির শুরু। বৃহস্পতিবার সন্ধে রিঙ্কুর ঘর থেকে চিত্‍কার শোনা যায়। প্রতিবেশীরা গিয়ে দেখেন মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে রিঙ্কু। সারা শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় রেল হাসপাতালে। কিন্তু চিকিত্স‍করা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিসের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত আক্রোশের জেরে রিঙ্কুকে খুন করেছে মন্দিরাই। আপাতত তার মাকে আটক করেছে দক্ষিণ বন্দর থানার পুলিস।

.