পড়ুয়ার ‌‌‌যৌন নিগ্রহ, ক্ষমা চাইলেও প্রিন্সিপালকে সরাতে নারাজ জি ডি বিড়লা কর্তৃপক্ষ

নিরাপত্তায় গলদ ছিল। অবশেষে স্বীকার করে নিল কর্তৃপক্ষ

Updated By: Dec 4, 2017, 09:47 PM IST
পড়ুয়ার ‌‌‌যৌন নিগ্রহ, ক্ষমা চাইলেও প্রিন্সিপালকে সরাতে নারাজ জি ডি বিড়লা কর্তৃপক্ষ

শ্রেয়সী গঙ্গোপাধ্যায় : ছাত্রীর উপরে ‌যৌন নি‌র্যাতনের ঘটনার জন্য ক্ষমা চাইল জি ডি বিড়লা স্কুল কর্তৃপক্ষ। তবে এখনই অভিভাবকদের দাবি মেনে স্কুলের প্রিন্সিপালকে সরাতে রাজি নয় তারা। এমনটাই জানালেন স্কুল কর্তৃপক্ষের মুখপাত্র সুভাষ মহান্তি।

জি ডি বিড়লা স্কুলের প্রিন্সিপাল শর্মিলা নাথকে গ্রেফতারের দাবিতে আজ স্কুলের সামনে প্রায় দিনভর বিক্ষোভ দেখান অভিভাবকরা। কয়েকজন অভিভাবককে আটকও করে পুলিস। এরকম এক অবস্থায় সুভাষ মহান্তি ২৪ ঘণ্টাকে এক বিশেষ সাক্ষাতকারে জানান, ‘স্কুলের নিরাপত্তায় গলদ ছিল। তবে স্কুলের প্রিন্সিপ্যালকে এখনই সরিয়ে দেওয়ার প্রশ্ন নেই। আইন আইনের পথেই চলবে। ‌যা হয়েছে তার জন্য আমরা দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।’

এদিকে, ইতিমধ্যেই স্কুল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। এনিয়ে বলতে গিয়ে সুভাষবাবু বলেন, স্কুলের সামনে বিক্ষোভ হচ্ছে, ঘোরাও চলছে। এরকম অবস্থায় স্কুল চালানো বেশ কষ্টকর। একসময় পুলিস আমাদের বলেন, এভাবে সবার নিরাপত্তা দেওয়া তাঁদের পক্ষে বেশ শক্ত। তার পরই স্কুল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ফের স্কুল খুলবে।

অন্যদিকে, এদিন স্কুল বহু অভিভাবক স্কুলের প্রিন্সিপালের গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন। তাঁদের দাবি এরকম এক নক্কারজনক ঘটনার পর পিন্সিপালের আর পদে থাকার অধিকার নেই।

আরও পড়ুন-  প্রয়াত বর্ষীয়ান অভিনেতা শশী কাপুর 

.