পাঁচ শিক্ষিকার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা, হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ারে ৩

মঙ্গলবারই অসুস্থ ৫ শিক্ষিকার মধ্যে তিন জনকে নিয়ে যাওয়া হয় আরজিকর হাসপাতালে। বাকি দু'জন নীলরতনে চিকিৎসাধীন।

Updated By: Aug 25, 2021, 07:46 PM IST
পাঁচ শিক্ষিকার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা, হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ারে ৩

নিজস্ব প্রতিবেদন: বিকাশভবনের সামনে আত্মহত্যার চেষ্টা করা ৫ শিক্ষিকা হাসপাতালে ভর্তি। তাঁদের মধ্যে ৩ জনকে স্থানান্তরিত করা হয়েছে ক্রিটিক্যাল কেয়ারে। বাকি দু'জনের চিকিৎসা চলছে সাধারণ শয্য়ায়। সকলের অবস্থা আপাতত স্থিতিশীল। অন্যদিকে, তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় স্বতঃপ্রণোদিত মামলা করেছে বিধাননগর উত্তর থানার পুলিস।  

মঙ্গলবারই অসুস্থ ৫ শিক্ষিকার মধ্যে তিন জনকে নিয়ে যাওয়া হয় আরজিকর হাসপাতালে। বাকি দু'জন নীলরতনে চিকিৎসাধীন। এনআরএসে ভর্তি থাকা দু'জনকে কাল রাতে স্থানান্তরিত করা হয় সিসিইউ-তে। আরজি করে আইসিইউ-তে ভর্তি পুতুল মণ্ডল নামে আর এক শিক্ষিকা। বাকি দু'জন শিক্ষিকা অনিমা নাথ ও ছবি চাকির সাধারণ ওয়ার্ডেই চিকিৎসা চলছে। বিষক্রিয়ার পার্শ্বপ্রতিক্রিয়া রুখতে দেওয়া হয়েছে অ্যান্টিডোট। সকলের অবস্থা আপাতত স্থিতিশীল। কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে ৫ শিক্ষিকাকে। 

অন্যদিকে, ৫ শিক্ষিকার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে বিধাননগর উত্তর থানার পুলিস। তাঁদের বিরুদ্ধে পুলিসের কাজে বাধাদান, আত্মহত্যার চেষ্টা ও সরকারি নির্দেশ লঙ্ঘনের মতো ধারায় অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন- কী দেখছে আমরা কাজটা করছি কিনা! রাজ্যে কেন্দ্রীয় দলের পরিদর্শন নিয়ে Mamata

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.