KMC Election Result 2021: "ভোটের আগেই হেরে বসে আছেন বিরোধীরা", দাবি ফিরহাদের

মঙ্গলবার সকালে গণনা শুরু হওয়ার কিছুক্ষণ আগেই আলিপুরের হেস্টিংস হাউস গণনাকেন্দ্রে পৌঁছন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম

Updated By: Dec 21, 2021, 09:06 AM IST
KMC Election Result 2021: "ভোটের আগেই হেরে বসে আছেন বিরোধীরা", দাবি ফিরহাদের
ফিরহাদ হাকিম । নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার কলকাতা পুরভোটের গণনার দিন সকালে আলিপুরের হেস্টিংস হাউস গণনাকেন্দ্রে দাঁড়িয়ে তৃণমূল নেতা এবং ৮২ নম্বর ওয়ার্ডের প্রার্থী ফিরহাদ হাকিম বলেন নির্বাচনের আগেই হেরে বসে আছে বিরোধীরা। 

মঙ্গলবার সকালে গণনা শুরু হওয়ার কিছুক্ষন আগেই আলিপুরের হেস্টিংস হাউস গণনাকেন্দ্রে পৌছান রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। কেন্দ্র থেকে বেরনোর সময়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, তাঁর মেজ মেয়ে সুপারভাইজার এবং অন্য দুই মেয়ে রয়েছে কাউন্টিং এজেন্ট হিসেবে। তিরি আরও বলেন, সবাই আগে থেকেই যানেন যে চারিদিকে তৃণমূল কংগ্রেস জিতবে। ফলত খুব বেশি রেষারেষি নেই।

আরও পড়ুন:KMC Election 2021 Result Live Updates: বোরো ১৫ য় ৪ আসনে, বোরো ১২-এ ২ আসনে এগিয়ে তৃণমূল কংগ্রেস

তিনি আরও বলেন যে বিরোধী দলের যে এজেন্টরা রয়েছেন তাদেরকেও তানি জানিয়েছেন যেন তারা কোনও চিন্তা না করেন। সৌভ্রাতিত্বপূর্ণ ভাবে যেন কাউন্টিং হয় সেই আহবান তিনি জানিয়েছেন। যেই জিতুক অথবা হারুক, সবাই যেন শুভেচ্ছা বিনিময়ের পরেই কাউন্টিং শেষ করে বেরোন এই আবেদন করেছেন তিনি।

যদিও এরপরেই বিরোধীদের "ভোট না হওয়ার" দাবিকে কটাক্ষ করে তিনি বলেন, লড়াই করার আগেই তারা হেরে বসে আছেন। ভোট হয়নি একথা কলকাতার কোনও মানুষ বলবেন না। নিজেরা হেরে যাবেন বলে এই কথা বলছেন বিরোধীরা। তারা অপদার্থ এবং মানুষের সঙ্গে তাদের কোনও যোগাযোগ নেই বলেই বিরোধীরা এই কথা বলছেন বলে দাবি করেন তিনি। এই কথা বলে মানুষকে অপমান করছেন তারা, এই কথাও বলেন তিনি।         

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.