উস্কানির দেওয়ার অভিযোগে এবার বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর যাদবপুর থানায়

বৃহস্পতিবার যাদবপুরে এবিভিপি-র নবীনবরণ অনুষ্ঠানে গিয়ে বাধার মুখে পড়েন বাবুল সুপ্রিয়। তাঁকে মারধর, চুল ধরে টানা হয় বলে অভিযোগ। সাড়ে ৬ ঘণ্টা আটক থাকার পর বাবুলকে বের করে আনেন রাজ্যপাল

Updated By: Sep 22, 2019, 08:17 AM IST
উস্কানির দেওয়ার অভিযোগে এবার বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর যাদবপুর থানায়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর কাণ্ডের পরবর্তী পর্যায়ে এবার শুরু হল অভিযোগ পাল্টা অভিযোগের খেলা। গত শুক্রবার বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল শ্লীলতাহানির অভিযোগ এনে যাদবপুর থানায় এফআইআর করেছিলেন। এবার কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে উস্কানির অভিযোগ তুলে এফআইআর করলে যাদবপুরের পড়ুয়ারা। তাঁদের অভিযোগ, মন্ত্রীর উস্কানিতেই সরগরম হয়ে ওঠে যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বর। ক্যাম্পাসে হামলা এবং ভাঙচুর চালায় এবিভিপি-র কর্মীরা।

বৃহস্পতিবার যাদবপুরে এবিভিপি-র নবীনবরণ অনুষ্ঠানে গিয়ে বাধার মুখে পড়েন বাবুল সুপ্রিয়। তাঁকে মারধর, চুল ধরে টানা হয় বলে অভিযোগ। সাড়ে ৬ ঘণ্টা আটক থাকার পর বাবুলকে বের করে আনেন রাজ্যপাল। গোটা ঘটনায় বাবুলকে দোষারোপ করেছে এসএফআই-সহ বাম ছাত্র সংগঠনগুলি। শুক্রবার অগ্নিমিত্রার পাশাপাশি এসএফআই-ও এফআইআর দায়ের করে যাদবপুর থানায়। সূত্রের খবর, ঘটনার দিন স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিস।

আরও পড়ুন- মহিলাদের দিকে মধ্যমা প্রদর্শন করলে এবার বড়সড় শাস্তি, জানিয়ে দিল আদালত

যাদবপুর থানায় অভিযোগপত্রে অগ্নিমিত্রা দাবি করেছেন, যাদবপুর বিশ্ববিদ্যালয় ঢোকার মুখে বিক্ষোভের মুখে পড়েন তাঁরা। তাঁকে শারীরিকভাবে হেনস্থা করা হয়েছে। গালিগালাজও দিয়েছে বিক্ষোভকারীরা। অগ্নিমিত্রা লিখেছেন, ছিঁড়ে দেওয়া হয়েছে আমার শাড়ি। শারীরিক নিগ্রহ, শ্লীলতাহানি করা হয়েছে। ভিড়কে প্ররোচনা দিয়েছে অনেকে। 

.