নবান্নের কাছ থেকে উদ্ধার জাল মার্কশিট

জাল মার্কশিট সহ পুলিসের হাতে ধরা পড়ল ২ জন কিশোর। সকাল থেকেই নবান্নের আশেপাশে ঘুরতে দেখা যায় ওই ২ কিশোরকে। সন্দেহ হয় পুলিসের। এরপরই তাদের আটক করে পুলিস। আটক করে জেরা করতেই তাদের কাছ থেকে উদ্ধার হয় প্রচুর জাল মার্কশিট। ধৃত দুই কিশোরের বয়স ১৮। জেরায় পুলিস জানতে পারে ওই ২ জন কিশোর বীরভূমের বাসিন্দা। সন্দেহভাজন কবীর মণ্ডল ও লুত্‍ফর রহমানকে জেরা করছে পুলিস। জাল মার্কশিট চক্রের সঙ্গে এরা যুক্ত কিনা তাও খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Oct 17, 2015, 04:07 PM IST
নবান্নের কাছ থেকে উদ্ধার জাল মার্কশিট

ওয়েব ডেস্ক: জাল মার্কশিট সহ পুলিসের হাতে ধরা পড়ল ২ জন কিশোর। সকাল থেকেই নবান্নের আশেপাশে ঘুরতে দেখা যায় ওই ২ কিশোরকে। সন্দেহ হয় পুলিসের। এরপরই তাদের আটক করে পুলিস। আটক করে জেরা করতেই তাদের কাছ থেকে উদ্ধার হয় প্রচুর জাল মার্কশিট। ধৃত দুই কিশোরের বয়স ১৮। জেরায় পুলিস জানতে পারে ওই ২ জন কিশোর বীরভূমের বাসিন্দা। সন্দেহভাজন কবীর মণ্ডল ও লুত্‍ফর রহমানকে জেরা করছে পুলিস। জাল মার্কশিট চক্রের সঙ্গে এরা যুক্ত কিনা তাও খতিয়ে দেখছে পুলিস।

মার্কশিট জাল হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে প্রশাসনের ভূমিকা নিয়ে। সম্পূর্ণ তদন্ত করেই এই বিষয়ে কার্যকরী ভূমিকা নেবে প্রশাসন, এমনটাই জানা যাচ্ছে নবান্ন সূত্রে।  

 

.