প্রাক্তন বান্ধবীর স্বামীকে খুনের ছক! সুপারি কিলারের খোঁজে ছিল Fake IPS

তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। 

Updated By: Jul 29, 2021, 10:28 PM IST
প্রাক্তন বান্ধবীর স্বামীকে খুনের ছক! সুপারি কিলারের খোঁজে ছিল Fake IPS

সঞ্জয় ভদ্র: বাড়ি থেকে আগেই উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। স্রেফ জালিয়াতিই নয়, খুনেরও পরিকল্পনা ছিল রাজর্ষি ভট্টাচার্যের! সুপারি কিলারের খোঁজে ছিল সে। ভুয়ো আইপিএসকাণ্ডে প্রকাশ্যে এল বিস্ফোরক তথ্য।

নীলবাতি লাগানো গাড়িতে চেপে ঘুরে বেড়াত। নিজেকে IPS পরিচয় দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিত। ভয় দেখিয়ে একবালপুরের এক ব্যবসায়ীর কাছ থেকে ২ লক্ষ হাতাতে গিয়ে ধরা পড়েছে অভিযুক্ত রাজর্ষি ভট্টাচার্য। গ্রেফতার করা হয়েছে তার নিরাপত্তারক্ষী ও গাড়ির চালককে। ভুয়ো এই IPS অফিসারের বাড়ি থেকে রিভলভার উদ্ধার করেছে পুলিস। নিরাপত্তারক্ষীর কাছে ছিল দামি পিস্তল। 

আরও পড়ুন: Newtown Porn Case: ভাইরাল তরুণীর অর্ধনগ্ন ভিডিও! গ্রেফতার মহিলা-সহ ২

কাকে খুন করার ছষ কষেছিল রাজর্ষি? পুলিস সূত্রে খবর, বলিউডের বিখ্যাত এক গায়কের আত্মীয়ের সঙ্গে পরিচয় হয়েছিল রাজর্ষির। উত্তর কলকাতার সিঁথিতে থাকেন তিনি। বান্ধবীকে বিয়েও করতে চেয়েছিল সে। কিন্তু ধৃতকে না জানিয়েই অন্য একজনকে বিয়ে করে নেন ওই মহিলা। মাঝে কিছুদিন যোগাযোগ ছিল না দু'জনের। তারপর হঠাৎ-ই একদিন হোয়াটস অ্যাপ স্টেটাসে নজরে পড়ে, বান্ধবীর মাথায় সিঁদুর! এরপরই তার স্বামীকে খুনের ছক কষে ভুয়ো IPS অফিসার। শুধু তাই নয়, কলকাতার একটি থানার এক পুলিসের আধিকারিকের সঙ্গে যোগাযোগ করে যেমন ওই ব্যক্তির ঠিকানা জানার চেষ্টা করছিল রাজর্ষি, তেমনি খোঁজ চলছিল সুপারি কিলারেরও। অভিযুক্ত পুলিস আধিকারিকের বিরুদ্ধে ইতিমধ্যেই বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।    

প্রসঙ্গত, টিকাকাণ্ডে প্রকাশ্যে এসেছে ভুয়ো IAS অফিসার দেবাঞ্জন দেবের 'কীর্তি'। এরপর এরপর থেকেই ভুয়ো পরিচয় দিয়ে একের পর এক প্রতারণার ঘটনা রাজ্যজুড়ে প্রকাশ্য়ে আসছে। ভুয়ো সিবিআই অফিসার, ভুয়ো আইনজীবী, ভুয়ো মানবাধিকার কর্মী, এমনকী ভুয়ো সাংবাদিকও ধরা পড়েছে। শহরজুড়ে নীলবাতি গাড়ির অপব্যবহারের ছবিও ধরা পড়েছে। বাজেয়াপ্ত  হয়েছে বহু গাড়ি। সম্প্রতি আবার গাড়িতে বাতি লাগানো নিয়ে নির্দেশিকাও জারি করেছে পরিবহণ দফতর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.