বিজেপির থিম সংয়ে আপত্তি কমিশনের

বাবুল সুপ্রিয়র গাওয়া গানটি সামনে আসতেই বিতর্ক দানা বাঁধে। ভাইরাল হয়ে যায় গানটি।

Updated By: Mar 27, 2019, 03:37 PM IST
বিজেপির থিম সংয়ে আপত্তি কমিশনের

নিজস্ব প্রতিবেদন : বিজেপির থিম সংয়ে আপত্তি জানাল নির্বাচন কমিশন। মঙ্গলবার বিজেপির পক্ষ থেকে প্রচারমূলক বিজ্ঞাপনী গানটি কমিশনে জমা দেওয়া হয়। গানটির কয়েকটি শব্দ ও লাইন নিয়ে আপত্তি জানিয়েছে কমিশন। ওই কথা ও লাইনগুলি বাদ দিয়ে ফের নতুন করে গানটি কমিশনে জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, বাবুল সুপ্রিয়র গাওয়া গানটি সামনে আসতেই বিতর্ক দানা বাঁধে। ভাইরাল হয়ে যায় গানটি। অভিযোগ, 'ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল' শীর্ষক এই গানের ছত্রে ছত্রে সমালোচনা করা হয়েছে রাজ্য সরকারের।  নির্বাচনী প্রচারে ব্যবহারের জন্য তৈরি করা হলেও, এই গান প্রকাশের আগে কমিশনের অনুমতি নেননি বাবুল। মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন থিম সংটি ইউটিউবে তুলেছেন, সে প্রশ্ন তুলে বাবুল সুপ্রিয়কে শোকজ করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন, 'প্রচারসর্বস্ব নাটক'! প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কমিশনে যাচ্ছে তৃণমূল

যদিও বাবুল দাবি করেন, গানটি এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। গানটি নিয়ে পরামর্শ নিতে হোয়াটসঅ্যাপে কয়েকজন দলীয় কর্মীকে পাঠিয়েছিলেন তিনি। সেখান থেকেই ছড়িয়ে পড়ে গানটি। তিনি নিজে গানটি প্রকাশ্যে আনেননি। মিডিয়া সামনে এনেছে। কিন্তু বাবুলের সেই উত্তরে খুশি হয়নি কমিশন। দিল্লিতে পাঠানো হয় তাঁর বক্তব্য। আরও পড়ুন, 'মিশন শক্তি'র সাফল্য ঘোষণায় নির্বাচন বিধি ভেঙেছেন মোদী? কী বলছে কমিশন

.