শহরে ফের বৃদ্ধা খুন

শহরে ফের খুন বৃদ্ধা। আজ সকালে দক্ষিণ কলকাতার নেতাজিনগরে জাজিমে মোড়ানো অবস্থায় উদ্ধার হয় গৌরী সেনের দেহ। বাড়ির পেছনের গ্রিল ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। পাশের ২টি বাড়িতে তালা লাগিয়ে দেওয়া হয়। তবে নিছক চুরির উদ্দেশেই দুষ্কৃতীরা এসেছিল কি না, খতিয়ে দেখছে পুলিস। শুধুই চুরি নাকি পেছনে অন্য রহস্য। নেতাজিনগরে বৃদ্ধা খুনে উঠে আসছে এই প্রশ্নই।

Updated By: Jun 17, 2017, 08:03 PM IST
শহরে ফের বৃদ্ধা খুন

ওয়েব ডেস্ক: শহরে ফের খুন বৃদ্ধা। আজ সকালে দক্ষিণ কলকাতার নেতাজিনগরে জাজিমে মোড়ানো অবস্থায় উদ্ধার হয় গৌরী সেনের দেহ। বাড়ির পেছনের গ্রিল ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। পাশের ২টি বাড়িতে তালা লাগিয়ে দেওয়া হয়। তবে নিছক চুরির উদ্দেশেই দুষ্কৃতীরা এসেছিল কি না, খতিয়ে দেখছে পুলিস। শুধুই চুরি নাকি পেছনে অন্য রহস্য। নেতাজিনগরে বৃদ্ধা খুনে উঠে আসছে এই প্রশ্নই।

নাম-গৌরী সেন

বয়স-৬৩

চাকরি করতেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থায়। কোচবিহারে কর্মরত ছিলেন গৌরী দেবী। চাকরি থেকে অবসর নেন ২০১০ সালে। পরিবারের দাবি, এরপরেই তাঁরই এক সহকর্মী দেবব্রত চ্যাটার্জিকে বিয়ে করেন গৌরীদেবী। বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন নেতাজিনগরে। যদিও দেবব্রতবাবু তাঁর সঙ্গে থাকতেন না। কিন্তু বেশ কয়েকমাস ধরে দেবব্রত চ্যাটার্জির সঙ্গে গন্ডগোল ছলছিল গৌরী দেবীর। খুনের পেছনে সেই জড়িত বলে দাবি পরিবারের।

পুলিসের সন্দেহ, শ্বাসরোধ করে খুন করা হয়েছে বৃদ্ধাকে। কিন্তু কেন? দুষ্কৃতীদের কি চিনে ফেলেন তিনি? নাকি চুরির আড়ালে আসল উদ্দেশ্য ছিল খুনই? উঠছে এমন অনেক প্রশ্ন। তার জট খুলতে তদন্ত শুরু করেছে পুলিস। ঘরের ভেতর সমস্ত কিছু ছড়ানো ছেটানো অবস্থায় রয়েছে। লকার খোলা। কিছু খোওয়া গিয়েছে কি না, তাও জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিক টিম।

.