Behala Body Recovered: বেহালায় বাড়ি থেকে উদ্ধার বৃদ্ধার দেহ, মা-ঠাকুমাকে ২ দিন তালাবন্দি করে রেখেছিল যুবক

 Behala Body Recovered: বেশ কয়েকদিন অভিষেককে দেখতে পায়নবি প্রতিবেশীরা। পাশাপাশি তার ঘর থেকেও পচা গন্ধ আসতে থাকে। তার পরেই তারা পুলিসকে খবর দেয়। পুলিস এসে দেখে বৃদ্দার মৃতদেহ উদ্ধার করে। রক্তাক্ত অবস্থায় অভিযুক্ত যুবকের মাকে উদ্ধার করে

Updated By: Sep 16, 2023, 08:50 PM IST
 Behala Body Recovered: বেহালায় বাড়ি থেকে উদ্ধার বৃদ্ধার দেহ, মা-ঠাকুমাকে ২ দিন তালাবন্দি করে রেখেছিল যুবক

সন্দীপ প্রামাণিক ও পিয়ালি মিত্র: বয়স  ৯৫। পুস্পা দাস নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার হল বেহালার চণ্ডীতলার একটি ঘর থেকে। পুলিস যখন ওই দেহ উদ্ধার করে তখন মৃতদেহে খানিকটা পচন ধরে গিয়েছে। ঘরের ভেতরে নিজেকে বন্ধ করে রেখেছিল মৃত মহিলার নাতি। পুলিস ৩৫ বছর বয়সী অভিষেক দাস নামে ওই যুবককে হাসপাতালে পাঠায়। স্থানীয়দের দাবি, মানসিকভাবে অসুস্থ অভিষেক। নেশা করত। উদ্দার করা হয় অভিষেকের মাকে। মা ও নিজেকে তালাবন্দি করে রেখেছিল অভিষেক।

আরও পড়ুন-কেন্দ্রের কাছে বকেয়া ১৬ হাজার কোটি, গান্ধী জয়ন্তীতে দিল্লিতে তৃণমূল  

পুলিস সূত্রে খবর, আজ বিকেলে খবর পেয়ে ওই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিস। মৃতার পুত্রবধূকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিস জানতে পরেছে গত ১৪ সেপ্টেম্বর মা ও ছেলের মধ্যে অশান্তি হয়। মাকে সে চেয়ার দিয়ে মারে। ঠাকুমা বাঁচাতে এসে তাকে ধাক্কা দেয়।  তাতেই পড়ে গিয়ে তার মৃত্যু হয়। তার পর থেকেই সে দরজা বন্ধ করে বসেছিল। মাকেও বের হতে দেয়নি।

এদিকে বেশ কয়েকদিন অভিষেককে দেখতে পায়নবি প্রতিবেশীরা। পাশাপাশি তার ঘর থেকেও পচা গন্ধ আসতে থাকে। তার পরেই তারা পুলিসকে খবর দেয়। পুলিস এসে দেখে বৃদ্দার মৃতদেহ উদ্ধার করে। রক্তাক্ত অবস্থায় অভিযুক্ত যুবকের মাকে উদ্ধার করে।

প্রতিবেশীদের দাবি, বুধবার তারা ওই বাড়ির ভেতর থেকে চিত্কার শুনতে পান। তার পর থেকেই কারও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। আজ সকালে অভিযুক্তের মা পদ্মা দাস ঘরে থেকে বারান্দায় বেরিয়ে আসেন। প্রতিবেশীদের বলেন, একটা শাবল পেলে তালা ভেঙে তিনি বাইরে বেরিয়ে আসবেন। তখনই প্তিবেসীরা পুলিসে খবর দেন। পুলিস সূত্রে খবর, মানসিকভাব অসুস্থ অভিষেক। বেশিকভাগ সময়েই নেশা করে থাকতো সে। বিভিন্ন নেশার জিনিস তার ঘরে থকে উদ্ধার হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.