কলকাতায় গুলি করে কুপিয়ে খুন, আটক ১

এলাকা দখলকে কেন্দ্র করে এক দুষ্কৃতীকে কুপিয়ে, গুলি করে খুন করল আরেকদল দুষ্কৃতী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কলকাতার একবালপুর থানার ময়ূরভঞ্জ রোডে। এরপরই রণক্ষেত্রের চেহারা নেয় ময়ূরভঞ্জ রোড।

Updated By: Mar 11, 2012, 10:01 AM IST

এলাকা দখলকে কেন্দ্র করে এক দুষ্কৃতীকে কুপিয়ে, গুলি করে খুন করল আরেকদল দুষ্কৃতী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কলকাতার একবালপুর থানার ময়ূরভঞ্জ রোডে। স্থানীয় দুষ্কৃতী আনারুলকে বাড়ি থেকে বের করে গুলি করে হত্যা করে শেখ ফিরোজ ওরফে কানা সঞ্জয় এবং তার সঙ্গীরা। এরপরই রণক্ষেত্রের চেহারা নেয় ময়ূরভঞ্জ রোড। অভিযোগ, ঘটনার দীর্ঘক্ষণ পর পৌঁছয় পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। 
এলাকা দখল, ফ্যান্সি মার্কেটে চোরাচালান আর পুরনো বিবাদ নিয়ে দীর্ঘদিন ধরেই শত্রুতা চরমে উঠেছিল আনারুল হক এবং শেখ ফিরোজের মধ্যে। আর সম্প্রতি শেখ ফিরোজ ওরফে কানা সঞ্জয়ের শক্তিবৃদ্ধি সেই শত্রুতাকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিল। অভিযোগ, শুক্রবার শেখ ফিরোজের লোকজনকে মারধর করে আনারুল ওরফে লাল। আর তারই জেরে শনিবার সন্ধ্যায় লালের বাড়িতে চড়াও হয় ফিরোজ ও তার ৫ সঙ্গী। ফিরোজের ভাই আকবর আলি, চাঁদ এবং মুন্না ওই দলে ছিল বলে জানিয়েছেন আনারুলের মা। যে দুষ্কৃতীরা হামলা চালিয়েছিল, তাদের মধ্যে ৩ জনের কাছেই ছিল আগ্নেয়াস্ত্র। মোট ৩ রাউন্ড গুলি চলে। তারমধ্যে একটি লাগে আনারুলের বুকে। তাকে ধারালো অস্ত্র দিয়েও কোপানোও হয়।
হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় আনারুলের। এরপরই কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ময়ূরভঞ্জ রোড। ফিরোজের বাড়ি ভাঙচুর করা হয়। মারধর করা হয় তার বাড়ির লোকজনকে। আনারুল এবং ফিরোজ একই রাজনৈতিক দলের আশ্রিত বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। 

.