ত্রিনেত্র থেকে তৃণমূলের তহবিলে লেনদেন নিয়ে ব্যাঙ্ক কর্তাদের সমন ইডি-র

ত্রিনেত্র কনসাল্টেন্সি থেকে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী তহবিলে টাকার লেনদেন নিয়ে একটি বেসরকারি ব্যাঙ্কের কর্তাদের সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৩-১৪ এবং ২০১৪-১৫ অর্থবর্ষে ওই বেসরকারি ব্যাঙ্কের পাঁচটি অ্যাকাউন্ট থেকে ত্রিনেত্র কনসাল্টেন্সি মোট পাঁচ কোটি টাকা, একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ভবানিপুর শাখায় তৃণমূলের নির্বাচনী তহবিলের অ্যাকাউন্টে জমা করে।

Updated By: May 20, 2015, 10:18 AM IST
ত্রিনেত্র থেকে তৃণমূলের তহবিলে লেনদেন নিয়ে ব্যাঙ্ক কর্তাদের সমন ইডি-র

ওয়েব ডেস্ক: ত্রিনেত্র কনসাল্টেন্সি থেকে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী তহবিলে টাকার লেনদেন নিয়ে একটি বেসরকারি ব্যাঙ্কের কর্তাদের সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৩-১৪ এবং ২০১৪-১৫ অর্থবর্ষে ওই বেসরকারি ব্যাঙ্কের পাঁচটি অ্যাকাউন্ট থেকে ত্রিনেত্র কনসাল্টেন্সি মোট পাঁচ কোটি টাকা, একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ভবানিপুর শাখায় তৃণমূলের নির্বাচনী তহবিলের অ্যাকাউন্টে জমা করে।

যে সংস্থার অস্তিত্ব নিয়েই প্রশ্ন রয়েছে, সেই ত্রিনেত্র কনসাল্টেন্সি কিভাবে এতবড় অঙ্কের টাকা শাসকদলের নির্বাচনী তহবিলে জমা করল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই সেই বেসরকারি ব্যাঙ্কের হাজরা রোড শাখাকে ওই লেনদেনের যাবতীয় নথি জমা দিতে বলেছিল ইডি। সেগুলো খতিয়ে দেখার পর এবার সংশ্লিষ্ট ব্যাঙ্কের কর্তাদের সমন পাঠাল ইডি।

.